ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

গ্লোবাল ডাইভারসিটি অ্যাওয়ার্ড পেলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
গ্লোবাল ডাইভারসিটি অ্যাওয়ার্ড পেলেন সালমান সালমান খান (ছবি: সংগৃহীত)

বলিউড সুপারস্টার সালমান খান। অভিনয় করেছেন ‘প্রেম রতন ধন পায়ো’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘তেরে নাম’ ও ‘কিক’-এর মতো ব্লকবাস্টার ছবিতে। ঘরে তুলেছেন আইফা, ফিল্মফেয়ার, স্টার অ্যাওয়ার্ড, বিগ স্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ড ও স্টারডাস্ট অ্যাওয়ার্ডের মতো পুরস্কার। এবার গ্লোবাল ডাইভারসিটি অ্যাওয়ার্ড পেলেন সল্লু।

চলচ্চিত্রে অভাবনীয় সাফল্য ও দাতব্য কাজের সঙ্গে সম্পৃক্ততার জন্য শুক্রবার (১৫ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রে গ্লোবাল ডাইভারসিটি অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়েছে তাকে। তার হাতে পুরস্কারটি তুলে দিয়েছেন যুক্তরাষ্ট্রের সংসদ সদস্য কিথ ভাজ।

নোবেল ডাইভারসিটি অ্যাওয়ার্ড প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম হাঙ্গামায় দেওয়া এক সাক্ষাৎকারে সালমান জানান, ‘এটি সত্যি খুব সম্মানের। ’

এর আগে এই পুরস্কার পেয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন, অ্যাকশন তারকা জ্যাকি চ্যান, ফরমুলা ওয়ান রেসার লুইস হ্যামিলটন প্রমুখ।

সম্প্রতি দুবাইতে আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির দৃশ্যধারণ শেষ করেছেন সালমান। এরপরই ‘দাবাং ট্যুরে’ অংশ নিতে যুক্তরাষ্ট্রে চলে যান বলিউডের এই সুপারস্টার। সেখানে তার সঙ্গে আরও আছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা, ডেউজি শাহ, জ্যাকলিন ফার্নান্দেজ, অভিনেতা সুরজ পাঞ্চোলি, মণিষ পল, গায়ক বাদশাহ ও নৃত্যপরিচালক প্রভুদেবা।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।