ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কে হচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
কে হচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ? ছবি: সংগৃহীত

১৮ নভেম্বর  চীনের সানাইয়া শহরে বসবে ৬৭তম  ‘মিস ওয়ার্ল্ড’-এর আসর। সেখানে প্রথমবারের মতো থাকবেন বাংলাদেশের প্রতিযোগীও। চলছে সেই প্রতিযোগীর খোঁজ।

২৫০০০ প্রতিযোগীর মধ্য থেকে বিভিন্ন পর্যায়ে বাছাই শেষে কিছুদিন আগে শুরু হয় মূল আয়োজন অডিশন রাউন্ড। চলতি সপ্তাহে ৪২জন প্রতিযোগীর মধ্যে টিকে আছেন ২২ জন।

ক’দিনের মধ্যেই পাওয়া যাবে সেই কাঙ্খিত মুখ।  

ট্যালেন্ট রাউন্ড, কর্পোরেট রাউন্ড, ফটোশুট রাউন্ড— পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে গ্রান্ড ফিনালে রাউন্ড হবে ২৯ সেপ্টেম্বর। সেদিনই বিচারকের রায়ে খুঁজে পাওয়া যাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশকে। এরপরই চীনের মূল আসরে যোগ দেবেন সেই প্রতিযোগী।  

আন্তর্জাতিক আসরে মেধা, সৌন্দর্য, মনন এবং পোশাক-পরিচ্ছদে অনন্য বাংলাদেশি মেয়ের গল্প তুলে ধরতে ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করেছে অন্তর শোবিজ ও ওমিকন এন্টারটেইনমেন্ট। অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি শুক্র ও শনিবার রাত ৯টা ৫ মিনিটে এবং মঙ্গল ও বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হচ্ছে। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগীতার টিভি অনুষ্ঠান সঞ্চালনা করছেন ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ‘করপোরেট রাউন্ড’ থেকে সঞ্চালনা করছেন এই তারকা। গালা পারফরম্যান্স ও গ্র্যান্ড ফিনালে রাউন্ডেও থাকছেন তিনি।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।