ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঐশ্বরিয়াকে না পাওয়ায় ভূমি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
ঐশ্বরিয়াকে না পাওয়ায় ভূমি! ঐশ্বরিয়া রাই বচ্চন ও ভূমি পেড়নেকর (ছবি: সংগৃহীত)

শরত কাটারিয়া পরিচালিত ‘দম লাগাকে হেইশা’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন ভূমি পেড়নেকর। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি বক্স অফিসে অপ্রত্যাশিত সফলতা পায়। এমনকি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তোলেন ভূমি।

সম্প্রতি মুক্তি পেয়েছে ভূমির ‘টয়লেট এক প্রেম কথা’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বচ্ছ ভারত অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত ছবিটি বক্স অফিসে শতকোটির ব্যবসা করেছে।

এতে সহশিল্পী হিসেবে ভূমি পেয়েছেন অক্ষয় কুমারকে।

শোনা যাচ্ছে, এবার পরিচালক শৈলেশ আর সিংয়ের ছবিতে দেখা যাবে ভূমিকে। যেখানে একজন আইপিএস কর্মকর্তা চরিত্রে থাকবেন বলিউডের এই অভিনেত্রী। চমকপ্রদ তথ্য হলো, এই চরিত্রটির জন্য নির্মাতের প্রথম পছন্দ ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

এ প্রসঙ্গে একটি সূত্র জানায়, ৯ সেপ্টেম্বর প্রাক্তন এই বিশ্বসুন্দরীর সঙ্গে আলোচনায় বসার কথা ছিলো নির্মাতাদের। কিন্তু অ্যাশের জন্য বেশ কিছুক্ষণ অপেক্ষা করে ফিরে যেতে হয় তাদের। এরপরই নির্মাতারা ভূমিকে নেওয়ার সিদ্ধান্ত নেন।       

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।