ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আমি যে জুনিয়র শিল্পী, সেটা তিনি বুঝতেই দিচ্ছেন না’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
‘আমি যে জুনিয়র শিল্পী, সেটা তিনি বুঝতেই দিচ্ছেন না’ ‘একটি সিনেমার গল্প’-এর দৃশ্যে ঋতুপর্ণা ও আরিফিন শুভ

এফডিসিতে ৯ সেপ্টেম্বর থেকে চলছে ‘একটি সিনেমার গল্প’ ছবির কাজ। আলমগীর পরিচালিত ছবিটিতে আলোচিত অভিনেত্রী ঋতুপর্ণার বিপরীতে আছেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। শুটিং করতে গিয়ে দারুণ অভিজ্ঞতার সম্মুখীন হচ্ছেন শুভ।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বাংলানিউজের সঙ্গে আলাপে শুভ বলেছেন, ‘আলমগীর স্যার একদম ধরে ধরে কাজ করছেন। প্রতিটি দৃশ্যধারণের আগে তিনি অভিনয় করে দেখিয়ে দিচ্ছেন।

এতে কাজ বেশ সহজ হচ্ছে। ’

আর ঋতুপর্ণার ব্যাপারে শুভর মন্তব্য হলো, ‘তার ব্যাপারে কি বলবো! তিনি এতো সিনিয়র একজন শিল্পী, এতো এতো ছবি করেছেন! আমি যে তার চেয়ে বেশ জুনিয়র শিল্পী, সেটা তিনি বুঝতেই দিচ্ছেন না। বেশ সহযোগিতা করছেন কাজের ক্ষেত্রে। ’ 

৩০ সেপ্টেম্বর পর্যন্ত এফডিসিতে আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিটির শুটিং চলবে। বেশ কড়াকড়ির মধ্য দিয়ে কাজ হচ্ছে। পরিচালনার পাশাপাশি ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন আলমগীর নিজেই। এতে তাকে অভিনয় করতে দেখা যাবে চম্পার বিপরীতে। নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা এর আগে পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছেন। এগুলো হলো— ‘নিষ্পাপ’, ‘নির্মম’, ‘বৌমা’, ‘মায়ের দোয়া’ ও ‘মায়ের আশীর্বাদ’।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।