ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীপিকা ইন জ্যাকলিন আউট!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
দীপিকা ইন জ্যাকলিন আউট! দীপকা পাড়ুকোন, সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ (ছবি: সংগৃহীত)

২০১৪ সালে মুক্তি পেয়েছিলো সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত ‘কিক’। ছবিতে এই জুটির রসায়ন জয় করেছিলো ভক্তদের হৃদয়। এমনকি বক্স অফিসে শতকোটি রুপির ব্যবসা করে ছবিটি। চমকপ্রদ তথ্য হলো- এবার এর দ্বিতীয় কিস্তি ‘কিক টু’ নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ইতিমধ্যে শুরু হয়ে গেছে ছবিটির চিত্রনাট্য লেখার কাজ। আগামী বছর শুরু হবে এর দৃশ্যধারণ।

মুক্তি পাবে ২০১৯ সালে। চমকপ্রদ তথ্য হলো- এবারের কিস্তিতে সালমানের সঙ্গে জ্যাকলিনকে নয়, দেখা যাবে না বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে।

এ প্রসঙ্গে সালমানের একটি ঘনিষ্ঠসূত্র সংবাদমাধ্যমে বলেন, “সালমান ও জ্যাকলিন ‘রেস থ্রি’তে অভিনয় করছেন, তাই নির্মাতারা দর্শকদের একটি নতুন জুটি দিতে উপহার দিতে চাইছেন। তাই ‘কিক টু’ ছবির জন্য দীপিকা পাড়ুকোনকে বিবেচনা করা হচ্ছে। যদিও শেষ সিদ্ধান্তটা সালমান ও সাজিদ নাদিয়াড়ওয়ালা (প্রযোজক) নেবেন। ’  

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।