[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ মে ২০১৮

bangla news

এ মাসে তিন মঞ্চে গাইবেন জেমস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৭:৫২:১৫ পিএম
জেমস, ছবি: বাংলানিউজ

জেমস, ছবি: বাংলানিউজ

সাম্প্রতিককালে অডিও, চলচ্চিত্রের গান কিংবা টেলিভিশন পর্দায় পাওয়া যায়নি তারকা সংগীতশিল্পী জেমসকে। তবে মঞ্চে ঠিকই নিয়মিত ঝড় তুলছেন তিনি। এরই ধারাবাহিকতায় ২২, ২৩ ও ২৯ সেপ্টেম্বর পৃথক পরিবেশনা নিয়ে মঞ্চ মাতাবেন নগরবাউল। 

বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলানিউজের সঙ্গে আলাপে জেমসের ব্যক্তিগত সহকারি রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, সেপ্টেম্বরে তিনটি মঞ্চে গান শোনাবেন এই তারকা। এর মধ্যে ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় ‘সাউন্ডচেক’ নামে কনসার্ট হবে ইন্টারন্যাশনাল কনভেনসেন সেন্টার বসুন্ধরার নবরাত্রি হলে। ২৩ সেপ্টেম্বর জেমস তথা নগরবাউলের পরিবেশনা থাকছে খুলনা বিশ্ববিদ্যালয়ে। এই দুই মঞ্চে কয়েকটি করে গান শোনাবেন জেমস।

এ ছাড়া ২৯ সেপ্টেম্বর ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’- এ দুটি গান পরিবেশন করবেন আলোচিত এই সংগীতশিল্পী। এদিন সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘১২তম চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান হবে। সংগীতের ১৬টি বিভাগে পুরস্কার পাবেন গানের মানুষেরা। 

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এসও 

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত জেমস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa