[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৯ নভেম্বর ২০১৭

bangla news

নীলগিরিতে বাপ্পি-মাহির রোমান্স

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৬:৫৯:৩৪ পিএম
গানের দৃশ্যে মাহি ও বাপ্পি (ছবি: সংগৃহীত)

গানের দৃশ্যে মাহি ও বাপ্পি (ছবি: সংগৃহীত)

‘দুটি গানের দৃশ্যধারণ হয়ে গেলেই শেষ হবে ছবিটির কাজ। নীলগিরিতে এখন শুটিং করছি। আমার সঙ্গে আছেন মাহি। আমরা রোমান্টিক দুটি গানের কাজ করছি’— বাংলানিউজের সঙ্গে আলাপে এমনটিই জানিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে আবার জুটি বেঁধেছেন বাপ্পি-মাহি। ছবিটির শিরোনাম গানসহ দুটি গানের দৃশ্যধারণে এই দুই শিল্পী গিয়েছেন বান্দরবানের নীলগিরিতে। ১৭ সেপ্টেম্বর পর্যন্ত সেখানেই অবস্থান করবেন বাপ্পি ও মাহি। 

বাপ্পি জানান, শুটিং কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। কারণ শুটিং ইউনিটের একটি গাড়ি খাদে পড়ে গিয়েছিলো। এতে অবশ্য কেউ আহত হয়নি, কেবল সময় নষ্ট হয়েছে। ছবিতে মাহিকে দেখা যাবে সুপার মডেল হিসেবে। আর বাপ্পির চরিত্রটি ঘিরে থাকছে চমক।

বাপ্পি-মাহি অভিনীত রোমান্টিক-অ্যাকশন ঘরানার ‘পলকে পলকে তোমাকে চাই’ তৈরি করছেন শাহনেওয়াজ শানু। নভেম্বরেই এটি মুক্তি পেতে পারে। এর আগেই বাপ্পির ‘দুলাভাই জিন্দাবাদ’ মুক্তি পাবে। আর ৬ অক্টোবর ‘ঢাকা অ্যাটাক’ নিয়ে বড়পর্দায় ফিরবেন মাহি। এতে তার নায়ক আরিফিন শুভ।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি প্রযোজনা করছে ফোর সিজন ফিল্মস। বাপ্পি-মাহির পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa