[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭

bangla news

শ্রদ্ধার হায়দ্রাবাদী ভোজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৩:৩১:২৩ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘বাহুবলী’খ্যাত তারকা প্রভাসের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘সাহো’ ছবিতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। ছবির দৃশ্যধারণের জন্য হায়দ্রাবাদে পৌঁছেছেন বলিউডের এই অভিনেত্রী। শুটিং সেটে তার আতিথেয়তার দায়িত্ব পালন করছেন প্রভাস নিজে।

ভারতীয় গণমাধ্যমগুলোয় প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, শুটিং সেটে শ্রদ্ধার জন্য সুস্বাদু হায়দ্রাবাদী খাবারের ব্যবস্থা করেন প্রভাস। প্রায় ১৭-১৮ পদের খাবার রান্না করা হয়েছিলো নায়িকার জন্য।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছেন শ্রদ্ধা কাপুর। যেখানে দেখা যাচ্ছে, ফুল দিয়ে তাকে স্বাগত জানানো হয়েছে। এ ছাড়া একটি টেবিলের ওপর সাজানো রয়েছে নানা পদের খাবার।

হিন্দি, তামিল ও তেলেগু— এ তিন ভাষায় তৈরি হবে ‘সাহো’। হিন্দি ভাষায় এটি প্রভাসের প্রথম ছবি। অন্যদিকে শ্রদ্ধা কাপুরেরও তেলেগু ভাষায় প্রথম ছবি এটি। তাই সংলাপ বলার দিক থেকে একটু সমস্যায় পড়তে পারেন তারা। তবে এ সমস্যা সমাধানের জন্য নাকি একটি সমঝোতা করেছেন প্রভাস ও শ্রদ্ধা। তেলেগু ভাষায় শুটিংয়ের সময় শ্রদ্ধাকে সাহায্য করবেন প্রভাস, হিন্দি ভাষাতে প্রভাসকে সাহায্য করবেন শ্রদ্ধা।

সুজিত পরিচালিত ‘সাহো’তে প্রভাস ও শ্রদ্ধা কাপুরের পাশাপাশি অভিনয় করছেন, নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, মন্দিরা বেদি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
বিএসকে/এসও

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa