ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি শো অফ করি না: কাজী মারুফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
আমি শো অফ করি না: কাজী মারুফ কাজী মারুফ, ছবি: সংগৃহীত

অভিনেতা মোশাররফ করিম ও চিত্রনায়ক অনন্ত জলিলের পাশাপাশি যে নায়ককে নিয়ে ফেসবুকে সবচেয়ে বেশি ট্রল হয়, তিনি কাজী মারুফ। এ নিয়ে একাধিকবার আপত্তি জানিয়েছেন এই নায়ক। কিন্তু কিছুতেই কিছু হয়নি। এবার কাজী মারুফের একটি ফেসবুক পোস্ট নিয়ে কথা উঠেছে, যেখানে তিনি কিছু বিষয় শো অফ করে লিখেছেন, ‘আমি শো অফ করি না’।  

১২ সেপ্টেম্বর মধ্যরাতে নিজের ব্যবহৃত সানগ্লাস ও বেল্টের কিছু ছবি ফেসবুকে পোস্ট করে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন কাজী মারুফ। তিনি তাতে লিখেছেন, ‘একটা বাক্সে আমার সানগ্লাসগুলো, দাম যেটা, এটা অনেকের পুরো সিনেমার পারিশ্রমিক।

কখনো এ রকম ছবি দিইনি। আজ নিজের কিছু কথা বলছি অনেক কষ্টে। জ্বি, আমি ম্যানচেস্টার থেকে পড়াশোনাও করিনি। তবে অল্প করলেও ঠিক মতো করেছি। আমার চলচ্চিত্রের চরিত্রে যে পোশাকে মারুফকে দেখা যায় ওই পোশাক মারুফকে দেওয়া হয় প্রযোজকদের তরফ থেকে। আর চরিত্র অনুযায়ী আমাকে কাপড় পরতে দেওয়া হয়। আমি মনে করি, আমি ২০১৬ পর্যন্ত যা বলেছি সব গণমানুষের কথা বলেছি এবং সাধারণ জনগনের প্রতিনিধি হয়ে আমি চলচ্চিত্রের পর্দায় কিছু বলার চেষ্টা করেছি, প্রতিবাদ করেছি। আর প্রতিবাদে সব সময়ই কঠোর হয়। আর অন্যায় দেখলে প্রতিবাদ করবোই আমি। ’

তিনি আরও উল্লেখ করেন, ‘…আমার ব্যক্তিজীবন আর পর্দার মারুফকে অনেকেই এক মনে করে ফেলেন। ভুল করেন, আমি শো অফ করি না...। ২০১১ সালে একবার আল্লাহর ঘর ধরার সৌভাগ্য হয়েছিলো, মানে ওমরা হজ করেছিলাম। কিন্তু কোনো ছবি তুলিনি। হয়তো কিছু মানুষের জন্য ওটা আমার মূর্খতার পরিচয়। কিন্তু আমার চিন্তা ছিলো আমি আল্লাহর কাছে মাফ চাইতে গিয়েছিলাম। তবে দুর্ভাগ্য আমার কোনো ছবিতে আমার এইসব এক্সেসরিজ পরার সুযোগ হয়নি। আমার ছবির নাম (গরীবের ছেলে, রাস্তার ছেলে ইত্যাদি) কিন্তু আমি বাংলাদেশের নিপীড়িত মানুষের কথা বলার চেষ্টা করেছি। যদি কাউকে ছোট করে থাকি আমাকে মাফ করে দেবেন। ’

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।