ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৭ সেপ্টেম্বর ২০১৭

bangla news

তিনজন ৩ দেশে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ১২:৩৯:০৭ পিএম
অপু বিশ্বাস, শাকিব খান ও নুসরাত ফারিয়া, ছবি: বাংলানিউজ

অপু বিশ্বাস, শাকিব খান ও নুসরাত ফারিয়া, ছবি: বাংলানিউজ

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় তিন শিল্পী শাকিব খান, অপু বিশ্বাস ও নুসরাত ফারিয়া। শুটিং ও কাজের খাতিরে তিনজনই এখন অবস্থান করছেন দেশের বাইরে। শাকিব লন্ডন, অপু কানাডা আর ফারিয়া আছেন ইতালিতে। 

এক সময়ের জনপ্রিয় জুটি শাকিব খান-অপু বিশ্বাস। একসঙ্গে সংসার করলেও এখন তারা একসঙ্গে অভিনয় করছেন না। বলতে গেলে, এক ফ্রেমেও পাওয়া যাচ্ছেনা তাদের। শাকিব ‘চালবাজ’ ছবির কাজে এখন আছেন লন্ডনে। ছবিতে তার নায়িকা শুভশ্রী।   

১৪ সেপ্টেম্বর ওমানে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ঢালিউড ব্লাস্ট’। এ আয়োজনের প্রধান আকর্ষণ শাকিব। লন্ডন থেকে তিনি সরাসরি চলে যাবেন ওমানে। 

এদিকে কানাডার টরন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ব্র্যান্ডিং বাংলাদেশ প্রোগ্রাম ২০১৭’। এতে অংশ নেবেন অপু বিশ্বাস। আরও থাকবেন সংগীতশিল্পী এস আই টুটুল, সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী ও ড্যান্সার ইভান শাহরিয়ার সোহাগ। এই আয়োজনে আলো ছড়াবেন অপু। এ কারণেই দেশ ছেড়েছেন তিনি। 

অন্যদিকে ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিতে জিতের সঙ্গে জুটি বেঁধেছেন নুসরাত ফারিয়া। এর কাজে তিনি এখন ইতালিতে অবস্থান করছেন। শুটিং ইউনিউটেই জন্মদিন পালন করেছেন আলোচিত এই নায়িকা।  

কাজের খাতিরে চলচ্চিত্রের শীর্ষ তিন অভিনয়শিল্পী দেশের বাইরে থাকলেও এফডিসিতে এর প্রভাব পড়েনি। আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ ছবির দৃশ্যধারণ চলছে। এতে ওপারের নায়িকা ঋতুপর্ণার সঙ্গে জুটি বেঁধেছেন আরেক জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। সব মিলিয়ে চলচ্চিত্রে কাজের পরিবেশ ফিরেছে বলে স্বস্তি বোধ করছেন সমালোচকেরা। 

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa