[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

ক্যাটরিনার জন্য লুলিয়াকে এড়িয়ে চলছেন সালমান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ১১:৫৯:৩৫ এএম
ক্যাটরিনা কাইফ, সালমান খান ও লুলিয়া ভানটুর (ছবি: সংগৃহীত)

ক্যাটরিনা কাইফ, সালমান খান ও লুলিয়া ভানটুর (ছবি: সংগৃহীত)

‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’-এর কাজ নিয়ে ব্যস্ত সালমান খান। ছবিটির শেষভাগের দৃশ্যধারণের জন্য এখন দুবাইতে আছেন তিনি। এতে তার সহশিল্পী প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

ছবির দৃশ্যধারণ নিয়ে এতোটাই ব্যস্ত যে, গণেশ চতুর্থী উৎসবেও হাজির হতে পারেননি বলিউড সুপারস্টার সালমান। এ কারণে এবারের উৎসবটি একাই কাটাতে হয়েছে সালমান খানের কথিক প্রেমিকা লুলিয়া ভানটুরকে।

এর আগে ‘টাইগার জিন্দা হ্যায়’র শুটিং সেটে প্রায়ই দেখা গেছে রোমানিয়ান এই সুন্দরীকে। কিন্তু এখন অনেক চেষ্টা করেও নাকি প্রেমিকের সঙ্গে দেখা করতে পারছেন না লুলিয়া। এতে সালমান ভক্তরা মনে করছেন, প্রাক্তন প্রেমিকাকে পেয়ে হয়তো বর্তমান প্রেমিকাকে ভুলেই গেছেন সল্লু। সত্যি কি ক্যাটরিনাকে কাছে পেয়ে লুলিয়াকে এড়িয়ে চলছেন ‘বজরঙ্গি ভাইজান’?

‘টাইগার জিন্দা হ্যায়’র দৃশ্যধারণ করতে গিয়ে আবার কাছাকাছি চলে এসেছেন সালমান-ক্যাটরিনা। কেননা ছবির দৃশ্যধারণের ফাঁকে প্রায়ই একসঙ্গে সময় কাটাচ্ছেন দু’জনে। বিশেষ কিছু স্থিরচিত্র এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন ক্যাটরিনা।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
বিএসকে/এসও

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa