ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সৌমিত্র চট্টোপাধ্যায় এবার গান গাইলেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
সৌমিত্র চট্টোপাধ্যায় এবার গান গাইলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, ছবি: সংগৃহীত

পর্দা ও মঞ্চে অভিনয় কিংবা কবিতা অাবৃত্তি থেকে পত্রিকা সম্পাদনা— কি করেননি সৌমিত্র চট্টোপাধ্যায়! এবার নিজের আরও একটি প্রতিভার কথা জানান দিলেন এই তারকা। কলকাতার নতুন একটি চলচ্চিত্রে থাকছে তারই গাওয়া গান।

ছবিটির পরিচালক অতনু ঘোষ। নাম ‘ময়ূরাক্ষী’।

প্রথম ঘোষণায় জানা গিয়েছিলো প্রথমবারের মতো বাবা-ছেলের ভূমিকায় থাকছেন উপমহাদেশের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ও জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ। এবার জানা গেলো, ওই ছবির জন্য গান গাইছেন সৌমিত্র। এদিকে এই দুই তারকা ছাড়াও ছবিটিতে তিন নারী চরিত্রে দেখা যাবে ইন্দ্রাণী হালদার, সুদীপ্তা চক্রবর্তী ও গার্গী রায়চৌধুরীকে। আপাতত ছবির শুটিং শেষ। ডাবিং চলছে। এরই মধ্যে হলো গানের রেকর্ডিং।  

নির্মাতা জানান, ছবির একটি বিশেষ জায়গায় সৌমিত্রর ঠোঁটে গানটি শোনা যাবে। এর সুর-সংগীত করেছেন দেবজ্যোতি মিশ্র। তিনি জানান, নানা প্রতিকূলতা অগ্রাহ্য করে কাজের প্রতি দারুণভাবে দায়বদ্ধ ৮২ বছর বয়সী এই অভিনেতা। সৌমিত্রর কাছে থেকে শেখার আছে অনেক কিছু।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।