ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কে এই রাহা, শাকিবের সঙ্গে কি সম্পর্ক?

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
কে এই রাহা, শাকিবের সঙ্গে কি সম্পর্ক? রাহা তানহা খান, ছবি: সংগৃহীত

সুন্দরী এই তরুণীর নাম রাহা তানহা খান। সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’তে অন্তু করিমের সঙ্গে কাজ করেছিলেন রাহা। এবার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জড়িয়ে গেলো তার নাম। শাকিবের সঙ্গে কি সম্পর্ক তার?

বাংলানিউজের সঙ্গে আলাপে সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে রাহা বলেন, ‘শাকিব খান আমাদের চলচ্চিত্রের সফল নায়ক। তার নায়িকা হিসেবে চলচ্চিত্রে আসছি আমি।

সব কিছু চূড়ান্ত, দারুণ উত্তেজনা বোধ করছি। ’

উত্তম আকাশের ‘কেউ কথা রাখেনি’ ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে রাহা তানহা খানকে। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে নায়ক-নায়িকার চুক্তি এরই মধ্যে শেষ হয়েছে।  

রাহা জানান, শাকিবের পাশাপাশি ছবিটিতে সহশিল্পী হিসেবে তিনি পাচ্ছেন মৌসুমী ও ওমর সানীকে। অচিরেই এর দৃশ্যধারণের দিনক্ষণ ঠিক করা হবে।  

শাকিব খান এখন লন্ডনে ‘চালবাজ’ ছবির শুটিং করছেন। দেশে ফিরলেই তার শিডিউল নিয়ে ছবির শুটিংয়ের তারিখ চূড়ান্ত করা হবে। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত হবে বড় বাজেটের ‘কেউ কথা রাখে না’ ছবিটি।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।