ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নূরকন্যার বিয়েতে তারার মেলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
নূরকন্যার বিয়েতে তারার মেলা ছবি: সংগৃহীত

সংস্কৃতিমন্ত্রী ও জনপ্রিয় অভিনেতা আসাদুজ্জামান নূরের কন্যার বিয়েতে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকারা। শুক্রবার  (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুর্মিটোলার গলফ গার্ডেনে আসাদুজ্জামান নূর ও শাহীন আখতার দম্পত্তির একমাত্র কন্যা সুপ্রভা তাসনিম ব্রিটিশ নাগরিক টিমথি স্টিফেন গ্রীনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বিয়েকে কেন্দ্র করে সরকারের মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সচিব, বিচারপতি, আইনজীবী, চিকিৎসক, লেখক, কবি, সাংবাদিকসহ সাস্কৃতি অঙ্গনের তারাদের মিলনমেলায় পরিনত হয়। শোবিজ অঙ্গনের তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন রামেন্দু মজুমদার, ফেরদৌসী মজুমদার, আলী যাকের, আলাউদ্দিন আলী, সারা যাকের, শাহীন সামাদ, রফিকুল আলম, আবিদা সুলতানা, নাঈম, শাবনাজ, অরুনা বিশ্বাস, তারিক আনাম খান, নিমা রহমান, দীপা খন্দকার, অদিতি মহসীন, সুমনা হক, এসডি রুবেল, আফসানা মিমি, আঁখি আলমগীর, তমালিকা কর্মকার, মেহের আফরোজ শাওন,  মৌ, তানভিন সুইটি, তারিন, মীর সাব্বির, পূর্ণিমা, সামিয়া আফরিনসহ আরও অনেকেই।

ব্রিটিশ দম্পতি প্যাট্রিসিয়া ও ক্রিস্টেফার গ্রীনের পুত্র টিমথি স্টিফেন গ্রীনের সঙ্গে আসাদুজ্জামান নূর কন্যা  সুপ্রভা তাসনিমের বিয়েতে দুই পরিবারের আত্নীয় স্বজনরাও উপস্থিত ছিলেন। অতিথিরা নব দম্পত্তির জন্য দোয়া করেন।  

ছবি: সংগৃহীতনূর একসময় অভিনয়ে ব্যস্ত সময় কাটালেও এখন দেশসেবায় নিজেকে নিয়োজিত করেছেন। সবশেষ এই তারকাকে দেখা গেছে ঈদের একটি নাটকে। প্রয়াত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ুন আহমেদের ছেলে নূহাশ হুমায়ূনের তৈরি করা প্রথম নাটক ‘হোটেল অ্যালবাট্রোস’-এ অভিনয় করেছেন অাসাদুজ্জামান নূর।  

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।