ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিল্পার ছবি তোলায় মার খেতে হলো আলোকচিত্রীদের (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
শিল্পার ছবি তোলায় মার খেতে হলো আলোকচিত্রীদের (ভিডিও) ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের রাস্তায় তারকাদের দেখা পাওয়া খুব একটা কঠিন ব্যাপার নয়। তাদের ক্যামেরায় ধরে রাখার জন্য সবসময় তৎপর থাকে পাপারাজ্জি। কিন্তু এ কাজ করতে গিয়েই সম্প্রতি মার খেতে হলো দুই আলোকচিত্রীকে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে মুম্বাইয়ের বান্দ্রার একটি নামী রেস্তোরাঁয় গিয়েছিলেন শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা দম্পতি। সে কারণেই ওই রেস্তরাঁর সামনে ভিড় জমিয়েছিলেন আলোকচিত্রীরা।

বলিউডের এই অভিনেত্রী সেখান থেকে বেরিয়ে আসতেই এগিয়ে যান তারা। যাদের সামনে হাসিমুখে পোজ দেন দু’জনেই।

কিন্তু শিল্পা-রাজ দম্পতির গাড়ি বেরিয়ে যেতেই বাধে বিপত্তি। রেস্তরাঁর প্রহরায় থাকা বাউন্সাররা আচমকা দুই আলোকচিত্রীদের গায়ে হাত তোলেন। তাদের মারধর করতে থাকেন।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে ওই আলোকচিত্রীদের পেটানোর ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, হোটেলের বাইরে নিয়ে এসে দুই আলোকচিত্রীকে একাধিকবার মুখে কিল, চড়, ঘুসি মারছে হোটেলের বাউন্সাররা।

ঘটনায় হতবাক শিল্পাও। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি তো তাদের সামনে পোজও দিয়েছিলাম। এরপরই এমন ঘটনা শুনলাম। কাজ করার জন্য এভাবে কাউকে মারা একেবারেই উচিত নয়। ’

** আলোকচিত্রীদের মারধর করার ভিডিও

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।