ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্যার্তদের সাহায্যে দেখানো হবে ‘পীচ ঢালা পথ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
বন্যার্তদের সাহায্যে দেখানো হবে ‘পীচ ঢালা পথ’ ছবি: সংগৃহীত

বন্যার্তদের সাহায্যে চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ। তালিকায় থাকছে সদ্যপ্রয়াত কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক অভিনীত ‘পীচ ঢালা পথ’ ছবিটি। এর পাশাপাশি দেখানো হবে নতুন দুই ছবি ‘ভয়ংকর সুন্দর’ ও ‘ভুবন মাঝি’।

সংগঠনটির সভাপতি এস এম আরিফ রায়হান শোভন বাংলানিউজকে বলেন, ‘টিএসসিভিত্তিক বিভিন্ন সংগঠন বন্যার্তদের সাহায্যে নানামুখী কাজ করছে। এরই অংশ হিসেবে আমরা তিনটি ছবি দেখানোর ব্যবস্থা করছি।

নায়করাজ রাজ্জাকের প্রতি সম্মান জানিয়ে রেখেছি তার বিখ্যাত ছবিটি। টিকেটের মূল্য রাখা হচ্ছে ৫০ টাকা। প্রদর্শনীর পুরো অর্থই ব্যয় করা হবে বন্যার্তদের কাজে। ’

২৬ আগস্ট টিএসসি মিলনায়তনে ছবিগুলো দেখানো হবে। এদিন সকাল ১১টায়  দেখানো হবে এহতেশাম পরিচালিত ও রাজ্জাক-ববিতা জুটির ‘পীচ ঢালা পথ’, বেলা ২টায় থাকছে ফাখরুল আরেফিন খান পরিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক ছবি ‘ভুবন মাঝি’ ও বিকেল ৫টায় প্রদর্শন করা হবে অনিমেষ আইচের সদ্য মুক্তি পাওয়া ‘ভয়ংকর সুন্দর’।  

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।