ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাবা ও স্বামীর কাজ নিয়ে তথ্যচিত্র বানাবেন বিপাশা হায়াত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
বাবা ও স্বামীর কাজ নিয়ে তথ্যচিত্র বানাবেন বিপাশা হায়াত আবুল হায়াত, বিপাশা হায়াত ও তৌকীর আহমেদ (ছবি: সংগৃহীত)

বাবা আবুল হায়াত ও স্বামী তৌকীর আহমেদের জীবন ও কর্মের ওপর তথ্যচিত্র তৈরি করবেন অভিনেত্রী বিপাশা হায়াত। একান্ত ইচ্ছের জায়গা থেকে এমন উদ্যোগ নিতে যাচ্ছেন তিনি। এর পাশাপাশি তৌকীরেরও পরিকল্পনা আছে স্ত্রীকে নিয়ে।  

তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত— একই ছাদের নিচে এই জুটির বয়স ১৮ বছর। হরহামেশা ঘর ভাঙে যে মিডিয়ায়, সেখানে অনন্য উদাহরণ তৈরি করলেন বিপাশা ও তৌকীর।

আর পর্দায় তৌকীর-বিপাশা জুটি পার করলো রজতজয়ন্তী।

১৯৯২ সালে ‘সোনালী রোদ্দুর’ নাটকের মাধ্যমে প্রথমবার জুটি হয়ে অভিনয় করেন তারা। এরপর অনেক নাটকে একসঙ্গে দেখা গেছে তাদের। চলচ্চিত্রেও সাফল্য পেয়েছেন তারা।  

তৌকীর আহমেদ জানিয়েছেন, আসছে একুশে বই মেলায় নিজের লেখা কবিতাগুচ্ছ বের করবেন তিনি। এদিকে বিপাশা হায়াতও সারপ্রাইজ দিতে বাবা আবুল হায়াত ও স্বামী তৌকীর আহমেদকে নিয়ে ভিন্ন দুটি তথ্যচিত্র তৈরি করার আগ্রহ প্রকাশ করেছেন।  

তৌকীরের কাছে বিপাশা অনুরোধ করেছেন, তারই লেখা জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘শঙ্খবাস’ নিয়ে চলচ্চিত্র নির্মাণ করলে তিনি খুশি হবেন। তৌকীরও পাল্টা জবাবে জানান, বিপাশা চলচ্চিত্রের জন্য চিত্রনাট্য লিখে দিলে অবশ্যই ‘শঙ্খবাস’ বড়পর্দায় নিয়ে আসবেন তিনি।  

এসব প্রসঙ্গে উঠে এসেছে একটি আড্ডায়। মাছরাঙা টেলিভিশন আয়োজন করেছে বিশেষ ঈদ অনুষ্ঠান ‘কেমিস্ট্রি’র। উপস্থাপিকা-অভিনেত্রী নাবিলার মুখোমুখি হয়ে বিপাশা-তৌকীর জানিয়েছেন এমন অজানা কিছু কথা।  

‘কেমিস্ট্রি’ অনুষ্ঠানে বিপাশা-তৌকীর‘কেমিস্ট্রি’তেই জানা যাবে, প্রয়াত সালমান শাহ-মৌসুমীর প্রথম চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’-এ অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছিলেন এই জুটি। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও সাইফুল ইসলামের প্রযোজনায় মাছরাঙা টিভিতে ‘কেমিস্ট্রি’ প্রচার হবে ঈদের চতুর্থ দিন রাত ৮টায়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।