ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিরাপত্তারক্ষী ছিলেন নওয়াজুদ্দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
নিরাপত্তারক্ষী ছিলেন নওয়াজুদ্দিন নওয়াজুদ্দিন সিদ্দিকী (ছবি: সংগৃহীত)

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন নওয়াজুদ্দিন সিদ্দিকী। ‘বজরঙ্গি ভাইজান’, ‘রইস’, ‘মম’, ‘মাঝি’, ‘হারামখোর’, ‘কাহিনি’, ‘বদলাপুর’-এর মতো ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন ভক্তদের হৃদয়। কিন্তু সাফল্য এতো সহজে ধরা দেয়নি তার ঝুলিতে। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে।

অভিনেতা হওয়ার আগে একটি খেলনা ফ্যাক্টরির নিরাপত্তারক্ষী ছিলেন নওয়াজুদ্দিন। শুক্রবার (১৮ আগস্ট) এক সংবাদ সম্মেলনে এমনটা নিজের মুখেই স্বীকার করেছেন বলিউডের এই অভিনেতা।

এ প্রসঙ্গে ৪৩ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘১৯৯৩ সালে মুজাফ্ফরনগর আসার আগে ভারতের নয়ডাতে অবস্থিত একটি খেলনা ফ্যাক্টরিতে নিরাপত্তারক্ষীর কাজ করতাম। এটি ছিলো আমার প্রথম চাকরি। ’

তবে কর্মী হিসেবে ভালো ছিলেন না বলেও জানিয়েছেন নওয়াজ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘একবার ফ্যাক্টরির মালিক দরজার বাহিরে আমাকে বিশ্রাম করতে দেখে ফেলেন। আর সে সময় আমাকে অনেক অপমান করেন। এ কারণে চাকরি ছেড়ে দিয়ে চলে আসি। ’

কুশাল নান্দে পরিচালিত ‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত নওয়াজ। এতে তার বিপরীতে রয়েছেন বিদিতা বাগ। ২৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।