ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাংলাদেশের ছিটেফোঁটাও নেই ‘ইয়েতি অভিযান’-এ (ভিডিও)

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
বাংলাদেশের ছিটেফোঁটাও নেই ‘ইয়েতি অভিযান’-এ (ভিডিও) ‘ইয়েতি অভিযান’

যৌথ প্রযোজনার ছবিতে বাংলাদেশ বরাবরই অবহেলিত, এরই জ্বলন্ত উদাহরণ ‘ইয়েতি অভিযান’ ছবির ট্রেলার। প্রায় তিন মিনিটের ট্রেলারে এক সেকেন্ডের জন্য বাংলাদেশের ফেরদৌসকে দেখা গেলেও মিমকে খুঁজেও পাওয়া যায়নি।  ছবিটিতে বাংলাদেশের আর কোনও শিল্পী-কুশলী নেই, ট্রেলার সেটিই ঈঙ্গিত করছে।

১৯ আগস্ট শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত ট্রেলার ও এর বিবরণীতে বাংলাদেশের শিল্পী-কুশলীদের উপস্থিতি নেই বললেই চলে। ফেরদৌস ও মিমের কেবল নামোল্লেখ করা হয়েছে বিবরণীতে।

এ ছাড়া আর একজনও নেই যিনি বাংলাদেশি। ছবিটির নির্মাতা, গীতিকার, সুরকার, গায়ক-গায়িকা, রূপসজ্জাকর, সংলাপ রচয়িতা, সহকারি পরিচালক, এডিটর প্রভৃতি ভূমিকার সবাই ভারতীয়, বিবরণীতে এমনটিই লক্ষ্য করা যাচ্ছে।  

এমনকি শ্রী ভেঙ্কটেশের সঙ্গে যৌথভাবে জাজ মাল্টিমিডিয়াও যে এটি প্রযোজনা করেছে তেমনটিও উল্লেখ নেই বিবরণীতে। বিস্ময়কর তথ্য হলো, এটি যে যৌথ প্রযোজনার ছবি, সেটিও বোঝার উপায় নেই।  

এদিকে সাধারণত একইদিনে দুই দেশের প্রযোজনা প্রতিষ্ঠান ট্রেলার উন্মুক্ত করলেও এবার ঘটেছে ব্যতিক্রম। জাজ মাল্টিমিডিয়া এখনও এর ট্রেলার ছাড়েনি।   

* ‘ইয়েতি অভিযান’-এর ট্রেলার: 

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।