ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি কোনো কিতাবের কমার্শিয়াল বিজ্ঞাপন করছি না: অনন্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
আমি কোনো কিতাবের কমার্শিয়াল বিজ্ঞাপন করছি না: অনন্ত ছবি: সংগৃহীত

জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিলের প্রায়ই ট্রলড হন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরই ধারাবাহিকতায় ১৯ আগস্ট ছড়িয়ে পড়ে তার একটি স্থিরচিত্র, যেখানে ‘ফাজায়েলে আমাল’ নামের একটি ধর্মগ্রন্থ হাতে নিয়ে বসেছেন তিনি। সম্প্রতি ইসলামের বাণী ছড়িয়ে দিতে তাবলিগ জামাতে যোগ দিয়েছেন এই তারকা। স্থিরচিত্রটি এরই অংশ, এর ব্যাখাও দিলেন অনন্ত। 

কয়েকজন মুসল্লীর সঙ্গে বসে আছেন অনন্ত, রোববার (২০ আগস্ট)  এমন আরেকটি স্থিরচিত্র পোস্ট করে আগেরটির ব্যাপারে ব্যাখ্যা দিয়েছেন তিনি।  

ফেসবুক পোস্টে অনন্ত লিখেছেন, 'বন্ধুগণ, আমি কোনো কিতাবের কমার্শিয়াল বিজ্ঞাপন করছি না।

ফাযায়েলে আমাল কিতাব পড়ার সময় ছবিটি তোলা হয়, যার কারণে কিতাবসহ আমার ছবিটি প্রকাশ পায়।  আমি কিতাব পড়ে জ্ঞান অর্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। '

তিনি আরও লেখেন, 'আল্লাহ তায়ালাই ভালো জানেন কোনটা সঠিক আর কোনটা সঠিক নয়। সঠিক আমলের জন্য আল্লাহ তায়ালার কাছে সব সময় দোয়া করতে থাকি। বন্ধুগণ আমার জন্য দোয়া করবেন। আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে আমি যেন ইসলাম, দাওয়াত ও তাবলিগের কাজ করতে সক্ষম হই। বন্ধুগণ আমি আজ মুন্তাখাব হাদীস পড়ছি, আল্লাহ তায়ালা যেন আমাকে সঠিক জ্ঞান অর্জন করার তৌফিক দান করেন। ’ 

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।