ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গ্ল্যামারাস সেবিকা নায়লা নাঈম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
গ্ল্যামারাস সেবিকা নায়লা নাঈম নায়লা নাঈম (ছবি: সংগৃহীত)

নায়লা নাঈম। দেশীয় অন্তর্জাল দুনিয়ায় যার জনপ্রিয়তা উপচে পড়া। আবার খোলামেলা ছবির কারণে তাকে নিয়ে সমালোচনারও কমতি নেই। তবে এসব ছাপিয়ে মডেলিংয়ে ভালোই চমক দেখাচ্ছেন এই ডেন্টিস্ট।

ছবিতে আইটেম গানে নাচের পাশাপাশি টিভি নাটকে বছরে দুই একবার দেখা যায় তাকে। তবে এবার নায়লাকে দর্শকরা পাচ্ছেন নতুন আবহে ভিন্ন একটি মাধ্যমে।

কেননা এই প্রথম তিনি অভিনয় করেছেন সাত পার্বের একটি বিশেষ ওয়েব সিরিজে। যেটি শুধু প্রচার হবে ইউটিউবে।

‘দ্য লিস্ট’ নামে বিশেষ এই ওয়েব সিরিজ নির্মাণ করেছেন আর বি প্রীতম। এতে নায়লাকে দেখা যাবে একটি অত্যাধুনিক হাসপাতালের গ্ল্যামারাস নার্সের চরিত্রে। এতে নায়লা ছাড়াও অভিনয় করেছেন তমা মির্জা, তৌসিফ ও তামিম মৃধা।

ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, ‘ওয়েব সিরিজে এটি আমার প্রথম কাজ। এতে একটি বিশেষ চরিত্রে আমাকে দেখা যাবে। কাজটি করে বেশ ভালো লেগেছে। আমার ওয়েব বন্ধুরা বেশ মজা পাবেন আশা করছি। ’

সিএমভি’র ব্যানারে নির্মিত এবং মোশন রক-এর কারিগরি সহায়তায় ‘দ্য লিস্ট’ এর পর্বগুলো ধারাবাহিকভাবে সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/channel/UCIjLRyywnG8olYXAEVYGYgQ ) প্রচার হবে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ৭টায়। একই সময়ে দেখা যাবে ভিডিও সাইট বাংলাফ্লিক্স-এ।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।