ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেম না থাকায় রাজি হননি সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
প্রেম না থাকায় রাজি হননি সালমান সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন (ছবি: সংগৃহীত)

শুরু থেকেই নানা কারণে আলোচনায় রয়েছে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবতী’। বতর্মানে রণবীর সিং, শহিদ কাপুর ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে ছবির ‍দৃশ্যধারণের কাজ করছেন সঞ্জয়।

ছবিতে রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। অন্যদিকে আলাউদ্দিন খিলজির চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে।

তবে চমকপ্রদ তথ্য হলো- রণবীর-দীপিকা নয় এই চরিত্র দু’টিতে অভিনয়ের জন্য প্রথমে ভাবা হয়েছিলো সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে। কিন্তু সালমান ও ঐশ্বরিয়ার মধ্যে সম্পর্ক ভালো না থাকায় শেষ পর্যন্ত একসঙ্গে দেখা যাচ্ছে না এ জুটিকে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, সালমান-ঐশ্বরিয়ার প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার পরও তাদের নিয়ে একটি ছবি নির্মাণ করতে চেয়েছিলেন সঞ্জয়। এমনকি তারা রাজি আছেন কিনা তা জানতে তিনি এ দুই তারকার সঙ্গে কথাও বলেছেন।

এ প্রসঙ্গে সালমানের একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘পদ্মাবতী’তে অভিনয়ের জন্য রাজি হয়েছিলেন ঐশ্বরিয়া। তবে তিনি শর্ত দিয়েছিলেন আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করতে হবে সালমানকে। কারণ ছবিতে আলাউদ্দিন খিলজি ও রানি পদ্মাবতীর একসঙ্গে কোনো দৃশ্য নেই। কিন্তু তাতে রাজি হননি সল্লু।

ওই সূত্র আরও জানান, ছবিটি প্রেমের গল্প হলে সালমান রাজি হতেন। সালমান চাইছিলেন ঐশ্বরিয়ার সঙ্গে পুনরায় ‘হাম দিল দে চুকে সানাম’-এর রসায়ন তৈরি করতে। তাই ঐশ্বরিয়ার সঙ্গে রোমান্সের সুযোগ না থাকায় তিনি রাজি হননি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।