ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

এক ফ্রেমে সাত সুন্দরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এক ফ্রেমে সাত সুন্দরী রেখা, শাবানা আজমি, রানী মুখার্জি, বিদ্যা বালান, ঐশ্বরিয়া রাই বচ্চন, টিনা আম্বানি, করণ জোহর ও মনীষ মালহোত্রার সঙ্গে শ্রীদেবী (ছবি: সংগৃহীত)

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। ১৯৭৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘জুলি’-এর মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন শ্রীদেবী। এরপর ভক্তদের উপহার দিয়েছেন ‘হিম্মাতওয়ালা’, ‘মাওয়ালি’, ‘তোফা’, ‘নেয়া কদম’, ‘মাস্টারজি’, ‘মাকসাদ’, ‘নাজরানা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘ওয়াক্ত কি আওয়াজ’, ‘সাদমা’, ‘নাগীন’, ‘চালবাজ’, ‘লাডলা’ ও ‘ইংলিশ ভিংলিশ’-এর মতো ছবি।

গত ১৩ আগস্ট ছিলো বলিউডের এই অভিনেত্রীর ৫৪তম জন্মদিন। এ উপলক্ষ্যে শুক্রবার (১৮ আগস্ট) এক পার্টির আয়োজন করেছিলেন জনপ্রিয় ডিজাইনার মনীষ মালহোত্রা।

যেখানে উপস্থিত ছিলেন বলিউডের কিছু তারকা। যাদের মধ্যে সকলের নজর কেড়েছেন রেখা, শাবানা আজমি, রানী মুখার্জি, বিদ্যা বালান, ঐশ্বরিয়া রাই বচ্চন ও টিনা আম্বানি।

সম্প্রতি অন্তর্জাল দুনিয়ায় ভাইরাল হয়েছে শ্রীদেবীর জন্মদিন উদযাপনের কিছু স্থিরচিত্র। যেখানে দেখা যাচ্ছে, রেখা, শাবানা আজমি, রানী মুখার্জি, বিদ্যা বালান, ঐশ্বরিয়া রাই বচ্চন, টিনা আম্বানি, করণ জোহর ও মনীষ মালহোত্রার সঙ্গে একফ্রেমে বন্দি হয়েছেন শ্রীদেবী।

এখানেই শেষ নয়, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শ্রীদেবীর স্বামী বণি কাপুর, দুই মেয়ে জানভি কাপুর কাপুর ও খুশি কাপুর, জাবেদ আখতার, অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি, সুশান্ত সিং রাজপুত, অভিনেত্রী হুমা কুরেশি প্রযোজক করণ জোহর এবং নৃত্যশিল্পী-প্রযোজক ফারহা খান।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।