ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সানিকে দেখতে সড়ক অবরোধ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
সানিকে দেখতে সড়ক অবরোধ (ভিডিও) ছবি: সংগৃহীত

‘কেরালার কোচিতে আমার গাড়ি জনসমুদ্রে ভাসছিলো। তাদের ভালোবাসা ও সমর্থনে আমি অভিভূত। কেরালাকে কখনোই ভুলবো না’— বলিউড অভিনেত্রী সানি লিওনের টুইট এটি। 

সম্প্রতি একটি স্মার্টফোন ব্র্যান্ডের শো রুম উদ্বোধন ভারতের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কেরালার কোচিতে গিয়েছিলেন সানি। সেখানে রাস্তায় জনসমুদ্রে আটকা পড়েছিলো তার গাড়ি।

সানিকে দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েছিলেন কয়েক হাজার মানুষ। ৩৬ বছর বয়সী এই তারকা সেই ছবি পোস্ট করেছেন টুইটারে। অন্যদিকে অন্তর্জালে মিলছে সেই দৃশ্যের ভিডিওচিত্রও। কোচিতে গিয়ে ভক্তদের এমন ভালোবাসায় সানি অভিভূত।  

চলতি বছরের সেপ্টেম্বরে সানি অভিনীত ‘বাদশাও’ আর ‘ভূমি’ সিনেমা মুক্তির কথা রয়েছে। এরই মধ্যে ইউটিউবে উন্মুক্ত হয়েছে দ্বিতীয় ছবির একটি গান।

এদিকে সানিকে দিয়ে কোচির মহাত্মা গান্ধী রোডে মোবাইল ফোনের দোকান উদ্বোধন করে মামলা খেয়েছেন মালিক। সানিকে দেখার জন্য দোকানের সামনে ভিড় জমায় হাজার হাজার মানুষ। এতে এলাকায় নজিরবিহীন যানযটের সৃষ্টি হয়ে যায়। ভিড় ও যানজট সামলাতে নাভিশ্বাস ওঠে পুলিশের। এই ঘটনায় ওই দোকানের মালিকসহ ১০০ জনের বিরুদ্ধে মামলা করেছে খোদ পুলিশ।  

* জনসমুদ্রে সানি লিওন: 

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।