ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রাষ্ট্রীয় সভায় বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলবেন তিশা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
রাষ্ট্রীয় সভায় বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলবেন তিশা  ছবি: বাংলানিউজ

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নাটক-চলচ্চিত্র-বিজ্ঞাপনে নিজের দ্যুতি ছড়িয়েছেন, পেয়েছেন খ্যাতি। বহু গুণের অধিকারী তিশাকে এবার আলোচনা সভায় অতিথি হিসেবে পাওয়া যাবে। যেনতেন সভা নয়, রাষ্ট্রীয় একটি আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ ‍মুজিবুর রহমানকে নিয়ে কথা বলবেন তিনি।

অনুষ্ঠানটির আয়োজক সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, যেখানে প্রধান অতিথি হিসেবে থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও শোকদিবস উপলক্ষে আগামী ২০ আগস্ট বিকেল ৩টায় জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে বঙ্গবন্ধুর কর্মময় জীবন নিয়ে আলোচনা করবেন তিশা।

   

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে বাংলানিউজের সঙ্গে আলাপে এ ব্যাপারে তিশা বলেন, ‘বঙ্গবন্ধুকে নিয়ে ছোটবেলায় গান গেয়েছি। তার সম্পর্কে ছোটবেলা থেকে জানছি, পড়ছি। রাষ্ট্রীয় আয়োজনে বড় পরিসরে তার সম্পর্কে কথা বলার সুযোগ পেয়ে আমি গর্বিত। সব মিলিয়ে আমি একটু নার্ভাসও। ’ 

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. ইব্রাহীম হোসেন খান স্বাক্ষরিত আমন্ত্রণপত্রে দেখা যাচ্ছে, ওই অনুষ্ঠানে তিশার পাশাপাশি আরও বক্তব্য রাখবেন কথা সাহিত্যিক আনিসুল হক ও সাংবাদিক নাইমুল ইসলাম খান।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।