ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমান শাহর যুগে ফিরে গেলেন নাদিয়া খানম!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
সালমান শাহর যুগে ফিরে গেলেন নাদিয়া খানম! ‘হোমওয়ার্ক’ নাটকের শুটিংয়ে নাদিয়া খানম

১৯৯৩ সালে একটি প্রেমকাহিনি শুরু হয়, স্কুল থেকে। সেটি শেষ হয় ২০১৭ সালে। পর্দায় তুলে ধরা হবে সেই গল্প। এ কারণে কুশীলবেরা ফিরে গেলেন নব্বইয়ের দশকে। সে সময়ের স্মারক হিসেবে প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ অভিনীত প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’-এর পোস্টারের আশ্রয় নেওয়া হলো।  

স্কুলের ড্রেস পরে অভিনেত্রী নাদিয়া খানম এখন অবস্থান করছেন ১৯৯৩ সালে। এখন তিনি নিউ টেন।

প্রেম করছেন একই স্কুলের ছাত্র অ্যালেন শুভ্রর সঙ্গে। তাদের মনের ভাব প্রকাশের মাধ্যম চিঠি। কিন্তু একবার প্রেমপত্র পৌঁছে যায় প্রিন্সিপাল সাদিয়া ইসলাম মৌ-এর হাতে। তারপর কী ঘটে? 

‘হোমওয়ার্ক’ শিরোনামের এমন নাটকটি তৈরি করছেন নাজমুল হুদা ইমন। এতে স্কুলছাত্রী হিসেবে দেখা যাবে নাদিয়াকে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপে  সাদিয়া নাটকটি নিয়ে বলেন, ‘আমরা কাউলা এলাকার সিভিল এভিয়েশনের একটি স্কুলে শুটিং করছি। স্কুলের ছাত্র-ছাত্রীদের সঙ্গে আমি মিশে গিয়েছিলাম। সত্যি বলতে, স্কুলের সত্যিকারের একজন শিক্ষক আমাকে চিনতেই পারেননি! ভেবেছেন আমি তারই ছাত্রী। সব মিলিয়ে এই কাজটি বেশ উপভোগ্য মনে হচ্ছে আমার কাছে। ’  

নাদিয়া খানম, ছবি: রাজীন চৌধুরীনাটকটিতে নাদিয়া আর অ্যালেনকে বয়স্ক চরিত্রে পাওয়া যাবে। তাদের বড়বেলার চরিত্রে রূপদান করছেন দীপা খন্দকার ও ফজলুর রহমান বাবু। ঈদুল আযহায় একটি বেসরকারি টিভিতে প্রচার হবে ‘হোমওয়ার্ক’।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad