ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সম্পর্ক বাঁচিয়ে রাখার গল্প নিয়ে ‘মৃদুমন্দ ভালোবাসা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
সম্পর্ক বাঁচিয়ে রাখার গল্প নিয়ে ‘মৃদুমন্দ ভালোবাসা’ ‘মৃদুমন্দ ভালোবাসা’ নাটকের দৃশ্য

ভালোবেসে বিয়ে করে কমল-শায়লা। তাদের কোনও সন্তান নেই। পেশাগত জীবনে সফল করপোরেট ব্যক্তিত্ব কমল, অফিস নিয়েই সারাদিন ব্যস্ত। আর শায়লা সংসার সামলায়। প্রায়ই সে খুব একা বোধ করে। এ নিয়ে সংকটের মুখোমুখি কমল ও শায়লা।

একটি লাইভ রেডিও শোতে অংশ নেওয়ার কথা এই দম্পতির। কমল অফিস থেকে সরাসরি সেখানে যাওয়ার কথা।

যথারীতি তার দেরি হয়ে যায়। এই রেডিওর এই অনুষ্ঠানকে ঘিরে কমল আর শায়লার মধ্যে কিছু ভাবনান্তর ঘটে। সম্পর্কটি টিকিয়ে রাখার জন্য দু’জনই চেষ্টা শুরু করে। এমন একটি কাহিনি নিয়ে তৈরি হয়েছে ঈদের নাটক ‘মৃদুমন্দ ভালোবাসা’। এতে জুটি বেঁধেছেন জনপ্রিয় দুই শিল্পী সজল ও তিশা।  

নাটকটির নির্মাতা তপু খান বলেন, ‘এ সময়ে ডিভোর্সের ঘটনা বেশি পরিলক্ষিত হচ্ছে। এটি কাম্য নয়। একটি সম্পর্ক বাঁচিয়ে রাখার জন্য দু’জনের আন্তরিকতাই যথেষ্ট, নাটকে এটিই দেখানোর চেষ্টা করেছি আমরা। ’ 

ঢাকার বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। তিশা-সজলের পাশাপাশি আরও অভিনয় করেছেন আজিজুর রহমান আজাদ, কেয়া রহমান, মাহমুদা আক্তার নিশা, মাধবী লতা, নাফিজ নাজমুল প্রমুখ।

নাটকটি প্রযোজনা করেছেন সাব্বির চৌধুরী ও রাসেল আলম। ঈদুল আযহা উপলক্ষে মাছরাঙায় প্রচার হবে ‘মৃদুমন্দ ভালোবাসা’।  

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।