ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

তিন গুণ বেশি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
তিন গুণ বেশি! প্রভাস ও শ্রদ্ধা কাপুর (ছবি: সংগৃহীত)

‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’তে অভিনয় করে বেশ ঈর্ষণীয় জনপ্রিয়তা পেয়েছেন প্রভাস। এই ছবি দু’টির জন্য চার বছরে অন্য কোনও ছবিতে চুক্তিবদ্ধ হননি দক্ষিণের এই তারকা। এখন ‘সাহো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত প্রভাস। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

সাধারণত ছবিতে অভিনয়ের জন্য চার কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন শ্রদ্ধা। কিন্তু ‘সাহো’তে অভিনয়ের জন্য ১২ কোটি রুপি দাবি করেছেন ‘আশিকি টু’খ্যাত এই তারকা।

কারণ হিন্দি, তামিল ও তেলেগু তিনটি ভাষায় মুক্তি দেওয়া হবে ছবিটি। এ সময় অন্য কোনো ছবির শুটিং করতে পারছেন না শ্রদ্ধা। সে কারণেই এ পারিশ্রমিক দাবি করেন তিনি। তবে পরে তা কমিয়ে ৯ কোটি রুপিতে নিয়ে আসেন।  

আরেকটি তথ্য হলো- ‘সাহো’তে অভিনয়ের জন্য শ্রদ্ধার চেয়ে তিন গুন বেশি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস। এর জন্য ৩০ কোটি রুপি নিচ্ছেন ‘বাহুবলী’র তারকা।

এ প্রসঙ্গে শ্রদ্ধার একটি ঘনিষ্ঠসূত্র বলছে, ‘ছবির চরিত্রটির জন্য শ্রদ্ধা উপযুক্ত হওয়ায় প্রযোজকরা তাকে নিতে চাইছিলেন। প্রায় এক সপ্তাহ দর কষাকষির পর প্রযোজক ৯ কোটি রুপি দিতে রাজি হয়েছেন। ’

ওই সূত্র আরও বলছে, “গত সপ্তাহে চুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে। প্রভাস ছবির জন্য ৩০ কোটি রুপি নিচ্ছেন, শ্রদ্ধা যে পারিশ্রমিক পাচ্ছেন তার তিনগুণ। ‘বাহুবলি’ ছবি থেকে এ ছবিটিতে প্রভাসের চরিত্রটি সম্পূর্ণ আলাদা। ছবির জন্য বেশ প্রস্তুতিও নিচ্ছেন প্রভাস। ”

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।