ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কি ‘বলা হলো না’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
কি ‘বলা হলো না’? অপূর্ব ও শার্লিন ফারজানা, ছবি: রাজীন চৌধুরী

এক মাস হলো মাকে হারিয়েছেন অভিনেত্রী শার্লিন ফারজানা। এখনও কাটেনি শোক। জীবনের অমোঘ নিয়মে যোগ দিয়েছেন কাজে, দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

মানসিক অবস্থা যা-ই হোক, হাসিখুশি আর চঞ্চল এক তরুণীর চরিত্র ফুটিয়ে তুলতে হবে শার্লিনকে,  যাকে দেখে প্রেমে পড়বেন এক ধনাঢ্য তরুণ। এরপর কাহিনি এগিয়ে যাবে।

অপূর্ব-শার্লিন জুটি এখন (১৫ আগস্ট) শুটিং করছেন উত্তরায়।  

‘বলা হলো না’ শিরোনামের একটি ঈদের নাটকের কাজ করছেন ‘ইউ গট লুক’ তারকা শার্লিন। এতে তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। এই জুটির কাজ হাতে গোনা হলেও বেশির ভাগই পেয়েছে দর্শক প্রিয়তা। এর মধ্যে ‘অপেক্ষার শেষ দিনে’, ‘সেই ছেলেটা’, ‘ফ্যানপেইজ’ তিনটি নাটকের নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। ‘বলা হলো না’ও তারই পরিচালনা।  

অপূর্ব ও শার্লিন ফারজানা (ছবি: বাংলানিউজ)নির্মাতার মতে, এটি একটি রোমান্টিক কমেডি ধাঁচের নাটক। অপূর্ব-শার্লিনের মধ্যে কি কথা বলার বাকি ছিলো সেটি জানতে হলে দেখতে হবে নাটকটি, অপেক্ষা করতে হবে ঈদুল অাযহা পর্যন্ত। আলফা আইয়ের প্রযোজনায় ‘বলা হলো না’ প্রচার হবে জিটিভিতে।  

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
এসও    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।