ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমান শাহকে নিয়ে ছবি নির্মাণে মায়ের আপত্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
সালমান শাহকে নিয়ে ছবি নির্মাণে মায়ের আপত্তি নীলা চৌধুরী, ছবি: সংগৃহীত

‘…কেউ একজন ঘোষণা দিয়েছেন সালমানকে নিয়ে তিনি ফিল্ম করছেন, আমি নাকি তাকে পারমিশন দিয়েছি? কখন, কীভাবে? এইসব বাজে প্রচারণা বন্ধ কর ‘— এমন ক্ষোভ প্রকাশ করেছেন প্রয়াত নায়কের গর্ভধারিনী নীলা চৌধুরী।

দু’দিন আগে ‘আমাদের সালমান শাহ’ নামে একটি ছবি তৈরি করার ঘোষণা দিয়েছেন নির্মাতা অনন্য মামুন। তিনি গণমাধ্যমে বলেছিলেন, ছবিটি সালমানের জীবনী নিয়ে না হলেও এতে থাকবে নায়কের জীবনসংশ্লিষ্ট অনেক ঘটনা।

এর জন্য নীলা চৌধুরীর অনুমতি নিয়েছেন তারা। কিন্তু এমন ঘোষণার পরপরই আপত্তি জানিয়েছেন সালমানের মা। এ নিয়ে তৈরি হয়েছে ধুম্রজাল।  

নীলা চৌধুরী ফেসবুকে এক পোস্টে লিখেছেন, ‘এখন অনেক গুরুত্বপূর্ণ সময় যাচ্ছে। এই সময় জনগণের দৃষ্টি অন্য দিকে নিতে এসব প্রচারণা শুরু করেছে। আমি কাউকে কোনও পারমিশন দেই নাই। সালমান শাহকে নিয়ে ফিল্ম করা হবে না। তাকে খুন করা হয়েছে কি ফিল্মের গল্প বানাবার জন্য? এসব নোংরামি বন্ধ করো। এফডিসি কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করা হবে এ ব্যাপারে। ’

এদিকে মামুন নিজের পক্ষে যুক্তি দিয়ে বলেছেন, ‘আমি একজন সালমানের ভক্তের ভালোবাসা নিয়ে সিনেমা বানাবো। যেখানে সালমান ভাইয়ের ব্যক্তিগত জীবনের কিছু থাকবে না। থাকবে শুধু একজন ভক্তের সালমান ভাইয়ের প্রতি ভালোবাসা। আর আমি কোনও সাংবাদিককে বলিনি আমি নীলা আন্টির কাছে অনুমতি নিয়েছি। ’

ছবি হিসেবে ‘আমাদের সালমান শাহ’ নামটি পরিচালক সমিতিতে নিবন্ধন করা হয়েছে। নভেম্বরে শুটিং শুরু হওয়ারও কথা। লাইভ টেকনোলজিস ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় ছবিটিতে নতুন মুখ নেওয়া হবে বলে জানিয়েছেন পরিচালক।  

আরও পড়ুন>>>
সালমান শাহকে নিয়ে চলচ্চিত্র, অভিনয় করবেন কে?

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।