ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কার নতুন গানটি কেমন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
প্রিয়াঙ্কার নতুন গানটি কেমন? ছবি: সংগৃহীত

‘ইন মাই সিটি’, ‘এক্সোটিক’ ও ‘আই কান্ট মেক ইউ লাভ মি’-এর পর এবার চতুর্থ একক গান নিয়ে এলেন প্রিয়াঙ্কা চোপড়া। জনপ্রিয় এই বলিউড অভিনেত্রী হলিউডে ব্যস্ত সময় কাটালেও ভোলেননি গানের কথা। ধারাবাহিকতা মেনে প্রকাশ করলেন ‘ইয়ং অ্যান্ড ফ্রি’ গানটি।  

যুক্তরাষ্ট্রভিত্তিক রেকর্ড কোম্পানি ‘আলট্রা মিউজিক’ বের করেছে এটি। অস্ট্রেলিয়ান ডিজে উইল স্পার্কস সংগীতায়োজক হিসেবে রয়েছেন গানটিতে।

 

কয়েকদিন আগে নিজের জন্মদিন কাটাতে মু্ম্বাইয়ে আসেন প্রিয়াঙ্কা। পরিবারের সঙ্গে ক’দিন ছুটি কাটিয়েই ফিরে গিয়েছেন মার্কিন মুলুকে। চলছে তার হলিউড ছবি ‘ইজ নট ইট রোম্যান্টিক’-এর কাজ। এরই মধ্যে নিজের নতুন সিঙ্গেল অ্যালবাম ‘ইয়ং অ্যান্ড ফ্রি’ মুক্তি দিলেন।  

জীবনের এক অচেনা সময়ে এই গানটি লিখেছিলেন প্রিয়াঙ্কা। তার বিশ্বাস, পৃথিবীতে বেঁচে থাকার জন্য মানসিকতার বদল প্রয়োজন। মনের দিক থেকে ‘ইয়ং’ আর ‘ফ্রি’ থাকলেই লড়াই করা সম্ভব। সেই ভাবনা থেকেই গানের নাম দিয়েছেন ‘ইয়ং অ্যান্ড ফ্রি’।

* উপভোগ করুন ‘ইয়ং অ্যান্ড ফ্রি’: 

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।