ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

চার তারকার রসায়ন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
চার তারকার রসায়ন তানিয়া আহমেদ, বিপাশা হায়াত, মম ও নোবেল

তানিয়া আহমেদ, বিপাশা হায়াত, নোবেল ও মম— জনপ্রিয় এই চার অভিনয়শিল্পী এবার একসঙ্গে কাজ করেছেন। পর্দার সামনের এই মানুষগুলোকে পাওয়া যাবে বিভিন্ন ভূমিকায়। যেমন বিপাশা লিখেছেন, তানিয়া আহমেদ পরিচালনা করেছেন আর অভিনয় করেছেন নোবেল ও মম। নাটকের নাম ‘ছায়া’।

নোবেল ও তানিয়া আহমেদ মিডিয়ায় যাত্রা শুরু করেছিলেন একই সময়ে, নব্বই দশকের গোড়াতে। সে সময়ই জনপ্রিয়তা পেয়েছিলেন বিপাশা হায়াত।

তার সঙ্গে বিটিভিতে প্রথম প্যাকেজ নাটকে অভিনয় করেন নোবেল। ‘মাসুদ রানা’ অবলম্বনে সেই নাটকের নাম ছিলো ‘প্রাচীর পেরিয়ে’।  

বিপাশা হায়াতের লেখা একটি ধারাবাহিকেও অভিনয় করেছিলেন নোবেল। নাম ‘জ্যোৎস্নাকাল’। অনেক বছর পর আবার একসঙ্গে পর্দায় পাওয়া যাবে লেখক বিপাশা ও শিল্পী নোবেলকে। বিপাশার ‘ছায়া’য় তানিয়া আহমেদের পরিচালনায় জুটি বেঁধেছেন জনপ্রিয় মডে-অভিনেতা নোবেল ও লাক্সতারকা মম।

বিচ্ছেদেই ভালোবাসা ঠিকভাবে প্রকাশিত হয়, ভালোবাসা নানাভাবে প্রকাশ করা যায়। এই নাটকে ভালোবাসার প্রকাশ একেবারেই বিমূর্ত— এমনটাই জানিয়েছেন বিপাশা হায়াত। আসছে ঈদুল আযহায় একটি বেসরকারি টিভিতে প্রচার হবে ‘ছায়া’।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।