[x]
[x]
ঢাকা, সোমবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭

bangla news

সালমান শাহকে নিয়ে চলচ্চিত্র, অভিনয় করবেন কে?

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ৫:০৩:১৬ পিএম
সালমান শাহ

সালমান শাহ

প্রয়াণের ২১ বছর পরও আলোচনার শীর্ষে চিত্রনায়ক সালমান শাহ। কিংবদন্তি এই অভিনেতার জীবন ও কর্ম এবার তুলে ধরা হবে চলচ্চিত্রে। ছবির নাম ‘আমাদের সালমান শাহ’। এটি পরিচালনা করবেন অনন্য মামুন।

রোববার (১৩ আগস্ট) বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপে নির্মাতা জানান, বায়োগ্রাফিক্যাল ছবি না হলেও এতে সালমানের জীবনসংশ্লিষ্ট অনেক ঘটনাই উঠে আসবে। রহস্যজনক মৃত্যু, তার স্ত্রী ও পরিবার এবং ক্যারিয়ারের জানা-অজানা গল্প তুলে ধরা হবে। 

মামুন বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি সালমান শাহর ভক্ত। তার মতো অমর নায়ককে পর্দায় তুলে ধরা কঠিন কাজ। ছবিটি করার জন্য আমরা প্রিয় নায়কের মায়ের অনুমতি নিয়েছি। এরই মধ্যে পরিচালক সমিতিতে নাম নিবন্ধনও হয়ে গেছে। নভেম্বরের মধ্যে শুটিং শুরু করতে পারবো বলে আশা করছি।’

কে অভিনয় করবেন সালমান শাহর ভূমিকায়? এমন প্রশ্নের জবাবে মামুন জানান, প্রতিযোগিতার মধ্য দিয়ে শিল্পী নির্বাচন করা হবে। সালমান শাহর আদর্শে বিশ্বাস করেন এবং তাকে হৃদয়ে লালন করেন এমন নায়ককেই খুঁজছেন তারা। 

‘আমাদের সালমান শাহ’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করবে লাইভ টেকনোলিজিস ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। 

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
এসও    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa