ঢাকা, শনিবার, ২৯ আশ্বিন ১৪২৪, ১৪ অক্টোবর ২০১৭

bangla news

‘কাট’ বলার পরও কাঁদছিলেন অপূর্ব-মেহজাবিন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ৪:১০:৫১ পিএম
‘বড় ছেলে’ নাটকের দৃশ্যে মেহজাবিন ও অপূর্ব

‘বড় ছেলে’ নাটকের দৃশ্যে মেহজাবিন ও অপূর্ব

অধিকাংশ মধ্যবিত্ত পরিবারের বড় ছেলের কাছে জীবনটা সংগ্রামের। উদয়াস্ত ঘুরে দাঁড়ানোর পথ খুঁজে বেড়ানো। অবসরপ্রাপ্ত বাবা, গৃহিণী মা, ছোট ভাই-বোন আর মনের মানুষের মন জুগিয়ে চলতে চলতে বড় ছেলেটি ক্লান্ত। অপ্রিয় বাস্তবতা হজম করতে করতে সে হয়ে ওঠে আরও ত্যাগী ও সংগ্রামী। 

এভাবেই নিজের নতুন নাটকের গল্প বলছিলেন জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। তার নাটক-টেলিছবিগুলোর নামকরণে প্রেমের ছাপ থাকে। কিন্তু এবার তেমনটি ঘটেনি। অপূর্ব আর মেহজাবিন জুটিকে নিয়ে আরিয়ান তৈরি করেছেন ঈদুল আযহার নাটক ‘বড় ছেলে’।     

এরই মধ্যে দৃশ্যধারণও শেষ হয়েছে ‘বড় ছেলে’র। আরিয়ান জানালেন শুটিংয়ে স্মরণীয় অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন তিনি। নাটকটির চিত্রনাট্য লেখার সময় যেমনটি আন্দাজ করেছিলেন, ঘটেছেও তা-ই। এবার দর্শকের প্রতিক্রিয়া দেখার পালা।  

আরিয়ান বলেন, ‘উত্তরায় শুটিং করছিলাম। অপূর্ব আর মেহজাবিনের একটি কান্নার দৃশ্য ছিলো। গ্লিসারিন ছাড়াই সুন্দরভাবে শট দিলেন দু’জন। আমি ‘কাট’ বললাম, কিন্তু অপূর্ব-মেহজাবিনের সেদিকে খেয়াল নেই। তারা দৃশ্যটির সঙ্গে এতোটাই সম্পৃক্ত হয়ে পড়েছিলেন যে, তখনও কেঁদেই চলেছেন। লক্ষ্য করে দেখলাম, তাদের পাশাপাশি ইউনিউটের অনেকেই চোখ মুছছেন।’

অপূর্ব-মেহজাবিনের পাশাপাশি এতে আরও আছেন খালেকুজ্জামান, শেলী আহসান প্রমুখ। বরাবরের মতো নাটকের জন্য গান তৈরি করছেন সাজিদ সরকার। এটি প্রযোজনা করেছে দৃক। ঈদ আয়োজনে চ্যানেল নাইনে প্রচারের পরপরই ‘বড় ছেলে’ দেখা যাবে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে। 

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa