ঢাকা, রবিবার, ৩০ আশ্বিন ১৪২৪, ১৫ অক্টোবর ২০১৭

bangla news

জানতাম না এই ছবিতে হিরো আলম আছে: ওমর সানি 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৭:১৩:০১ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এ সপ্তাহে মুক্তি পেয়েছে ‘মার ছক্কা’ নামে গড়পড়তা মানের একটি ছবি। এতে নবাগত নায়ক-নায়িকার পাশাপাশি অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ওমর সানি। আছেন সোশ্যাল মিডিয়ায় আলোচিত-সমালোচিত হিরো আলম। এমন একটি ছবিতে অভিনয় করার কারণে প্রশ্নের সম্মুখীন হচ্ছেন সানি। এ নিয়ে জবাবও দিয়েছেন এই তারকা। 

এ ব্যাপারে আত্মপক্ষ সমর্থন করে ওমর সানী বলেছেন, “মঈন বিশ্বাস পরিচালিত ‘মার ছক্কা’ ছবিটি মুক্তি পাওয়ার পর আমার প্রিয় ভক্তরা আমাকে অনেক প্রশ্ন করছেন, কেন আমি এই ছবিতে অভিনয় করলাম। 
ছবিটিতে আমি যখন অভিনয় করি আমার কো-আর্টিস্টদের সাথে, তখন আমিও জানতাম না যে, এই ছবিতে হিরো আলম আছে। আমি জানতে পারি ছবির কাজ যখন ৮০% শেষ তখন। তারপরও বাকি কাজ করি, কারন আমি প্রথমেই বলেছি আমি কোনো শিল্পীকেই ছোট করে দেখিনা।”

সানি এ নিয়ে ফেসবুকে পোস্ট দিয়ে লিখেছেন, ‘মঈন বিশ্বাস আমার খুব স্নেহের ছোট ভাই, আমাকে খুব সম্মান ও শ্রদ্ধা করে।আপনারা মনে কোনো কষ্ট নিবেন না, আর যদি কষ্ট পেয়েও থাকেন তাহলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিকে দেখবেন।’

পোস্টার ও ট্রেলার প্রকাশের পর থেকেই ‘মার ছক্কা’ ছবিটি সমালোচনার জন্ম দিয়েছে। তথাকথিত নির্মাণ, গল্প, মেকাপ-গেট আপ আর হিরো আলমের অংশগ্রহণের কারণে ছবিটি এক শ্রেণীর দর্শক টানতে সক্ষম হলেও অধিকাংশই করছেন সমালোচনা।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa