Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ২ ভাদ্র ১৪২৪, ১৭ আগস্ট ২০১৭

bangla news

সাইমন ও নিলয় একসঙ্গে 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৫:৫২:০৬ পিএম
সাইমন ও নিলয় (ছবি: সংগৃহীত)

সাইমন ও নিলয় (ছবি: সংগৃহীত)

বড়-ছোটপর্দার জনপ্রিয় দুই নায়ক সাইমন ও নিলয়। তাদের কাজ অভিনয়। এবার ভিন্ন পরিচয় তুলে ধরবেন এই দুই অভিনেতা। প্রথমবারের মতো একই মঞ্চে বিচারক হিসেবে পাওয়া যাবে সাইমন-নিলয়কে।

বাংলাদেশ-ভারতের বাংলা ভাষাভাষী তরুণীদের নিয়ে আয়োজন করা হয়েছে ‘বর্ষা সুন্দরী প্রতিযোগিতা ২০১৭’। কিছুদিন পর অনুষ্ঠিত হবে কোয়ার্টার ফাইনাল। এ পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন সাইমন সাদিক ও নিলয় আলমগীর। তাদের নিয়ে ১২ আগস্ট এফডিসিতে শুটিং হয়েছে। এ সময় দু্ই শিল্পীর সঙ্গে আরও ছিলেন নির্মাতা কায়সার আহমেদ। 

বাংলানিউজের সঙ্গে আলাপে সাইমন বলেন, ‘প্রথমবারের মতো এমন দায়িত্ব পালন করছি। বিষয়টি বেশ মজার। প্রতিযোগিতায় যোগ্যরা বেরিয়ে আসবে এটাই প্রত্যাশা।’

এই আয়োজনে অংশ নিয়ে উচ্ছ্বসিত নিলয়। তার মতে এটি তার ক্যারিয়ারে ‘নতুন অভিজ্ঞতা’। 

প্রতিযোগিতার দ্বিতীয় আসর হচ্ছে এবার। এর চূড়ান্ত পর্বে বিচারকের দায়িত্ব পালন করবেন অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী মৌসুমী ও পূর্ণিমা। সঙ্গে থাকবেন ভারতীয় মডেল ও অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট।

ভারতীয় ক্রিয়েটিভ ওয়ার্ল্ড ও বাংলাদেশি ঈশান মাল্টিমিডিয়া যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করেছে। অনুষ্ঠানটি ধারাবাহিকভাবে প্রচার হচ্ছে এটিএন বাংলায়।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa