ঢাকা, সোমবার, ১ কার্তিক ১৪২৪, ১৬ অক্টোবর ২০১৭

bangla news

অক্ষয়ের জন্য সালমা হায়েকের শুভকামনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৪:২৯:১৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অক্ষয় কুমারকে তার নতুন ছবি ‘টয়লেট: এক প্রেম কথা’র জন্য শুভকামনা জানালেন হলিউড অভিনেত্রী সালমা হায়েক। কোনও নারীরই টয়লেটে যেতে ভয় পাওয়া উচিত নয় বলেও মন্তব্য করেছেন এই সুন্দরী।

শনিবার (১২ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সালমা উন্মুক্ত স্থানে মলমূত্র ত্যাগ না করার ওপর জোর দিয়েছেন। তিনি লিখেছেন, ‘অক্ষয় কুমারকে শুভকামনা জানাই তার নতুন ছবির জন্য। খোলা জায়গায় মলমূত্র ত্যাগ করা বন্ধ হোক এখন থেকেই! কোনও নারীরই টয়লেটে যেতে ভয় পাওয়া উচিত নয়!’

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা অক্ষয়ও টুইটারে ‘ডেসপেরাডো’ তারকা সালমা হায়েককে ধন্যবাদ জানাতে ভুল করেননি। তিনি লিখেছেন, ‘আপনার শুভেচ্ছার জন্য ধন্যবাদ। খোলা জায়গায় মলমূত্র ত্যাগ না করার জন্য যে আহ্বান জানালেন, সেজন্যও ধন্যবাদ।’

শ্রী নারায়ণ সিং পরিচালিত ‘টয়লেট: এক প্রেম কথা’য় উঠে এসেছে ভারতে স্যানিটেশন প্রয়োজনীয়তার কথা। দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বচ্ছ ভারত অভিযানে অনুপ্রাণিত হয়ে এই ছবি তৈরি হয়েছে। এ ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেড়নেকর।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
বিএসকে/এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa