Alexa
ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪, ১৮ আগস্ট ২০১৭

bangla news

ন্যানসির ‘দ্বৈত’ ঈদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৩:৪৩:০২ পিএম
ন্যানসি (ছবি: বাংলানিউজ)

ন্যানসি (ছবি: বাংলানিউজ)

হাবিব ওয়াহিদ, বেলাল খান প্রমুখ শিল্পীর সঙ্গে ন্যানসির গাওয়া দ্বৈত গানগুলো শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এরপর নতুন-পুরনো অনেক শিল্পীই গেয়েছেন ন্যানসির সঙ্গে। এরই ধারাবাহিকতায় আসছে ঈদুল আযহায় প্রকাশ হবে ন্যানসির কিছু দ্বৈত গান।

সম্প্রতি কয়েকটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি। সহশিল্পীদের মধ্যে আছেন ইলিয়াস হোসাইন ও বাশার। 

পাঁচ বছর ধরে গান করছেন ইলিয়াস। অনেক শিল্পীর সঙ্গেই গান গেয়েছেন তিনি।  প্রথমবারের মতো ন্যানসিকে সহশিল্পী হিসেবে পেয়ে উচ্ছ্বসিত এই গায়ক। আসছে ঈদুল আযহায় ‘বুঝে নিও’ শিরোনামের গান উপহার দিচ্ছেন ইলিয়াস ও ন্যান্সি। গানটির সুর করেছেন কাজী শুভ, সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ আর কথা লিখেছেন জাহিদ আকবর। ইলিয়াস জানান, গানটি তার ‘না বলা কথা ৪’ অ্যালবামে থাকবে।

এদিকে ‘জলরঙ’ শিরোনামে একটি গানে ন্যান্সির সঙ্গে কণ্ঠ দিয়েছেন তরুণ প্রজন্মের গায়ক বাশার। রেজাউর রহমান রিজভীর লেখা গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন সজীব দাস। 

বাশার জানান, এটি তার একক অ্যালবামে গান। ঈদুল আযহায় প্রকাশ পেতে পারে ‘জলরঙ’-এর ভিডিও।  

 ইলিয়াস ও বাশারের সঙ্গে ন্যানসিগান দুটি নিয়ে ন্যানসি বাংলানিউজকে বলেন, ‘নিজের অ্যালবাম ছাড়া বাছ-বিচার করে গান গাওয়া কিছুটা কষ্টসাধ্য। দ্বৈত গান করার জন্য প্রচুর প্রস্তাব আসে। যতোটুকু সম্ভব নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করি। এ দুটি গানের বেলায়ও তেমনটি ঘটেছে।’

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa