[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ ফাল্গুন ১৪২৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

খরায় ফেরদৌস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ১:৫৯:৫৯ পিএম
ফেরদৌস, ছবি: বাংলানিউজ

ফেরদৌস, ছবি: বাংলানিউজ

নিয়মিত অভিনয় করছেন দুই বাংলার ছবিতে। কিন্তু দেশে মুক্তি জটিলতায় পড়ছে তার ছবিগুলো। ছবি মুক্তির খরায় পড়ে ভাবিত জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস।

শনিবার (১২ আগস্ট) বাংলানিউজের সঙ্গে আলাপে ফেরদৌস বলেন, ‘অনেকদিন হয়ে গেলো আমার ছবি মুক্তি পাচ্ছে না। এর মধ্যে কয়েকটি ছবির কাজ শেষ করেছি, সেন্সরও হয়ে আছে। তবু কেন যেন মুক্তি পাচ্ছে না।’

ফেরদৌসকে সবশেষ দেখা গেছে যৌথ প্রযোজনার ‘বাদশা’ ছবিতে। এতে তিনি কেন্দ্রীয় চরিত্র নন। এর আগে তার ছবি কবে মুক্তি পেয়েছিলো নিজেও মনে করতে পারছিলেন না। তার মতে, যেভাবে নিয়মিত কাজ করছেন, সেভাবে ছবিও মুক্তি পাওয়া দরকার। কিন্তু বিভিন্ন কারণে তা হচ্ছে না।

ফেরদৌস জানান, ‘পুত্র’, ‘মেঘকন্যা’, ‘পোস্ট মাস্টার ৭১’, ‘লিডার’ প্রভৃতি ছবিগুলো মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হয়তো ঈদুল আযহার পর একে একে মুক্তি পাবে।

ফেরদৌস যৌথ প্রযোজনার ‘ইয়েতি অভিযান’ এর শুটিং নিয়ে ব্যস্ত। এর মধ্যে ‘চট্টলা এক্সপ্রেস’, ‘এতো প্রেম এতো মায়া’র কাজ শুরু করবেন।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa