[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৪, ২০ জানুয়ারি ২০১৮

bangla news

মেয়ের জন্মদিনে সঞ্জয় দত্তের অন্যরকম উপহার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১১ ৯:৫৮:১৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ওমাঙ কুমার পরিচালিত ‘ভূমি’র কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের। জেল থেকে ছাড়া পাওয়ার পর এই ছবির মাধ্যমে আবার রূপালি পর্দায় ফিরছেন তিনি। বৃহস্পতিবার (১০ আগস্ট) ইউটিউবে প্রকাশিত হয়েছে এর ট্রেলার।

এদিন ছিল সঞ্জয়ের বড় মেয়ে ত্রিশালার জন্মদিন। নিজের নতুন ছবির ট্রেলার প্রকাশের জন্য এদিনটি বেছে নিয়েছেন রূপালি পর্দার ‘মুন্নাভাই’। এ প্রসঙ্গে ৫৮ বছর বয়সী এই অভিনেতা বলেছেন, ‘এটি ওর জন্য বিশেষ একটি দিন। আমরা সবাই তাকে মিস করছি। ও এখানে থাকলে ভালো হতো। আজ ওর জন্মদিন, তাই আমার নতুন ছবির ট্রেলার প্রকাশের জন্য এ দিনই সেরা।’

এদিকে বাবার এমন উপহারে চমকে গেছেন ত্রিশালা। উচ্ছ্বসিত হয়ে ইনস্টাগ্রামে বাবাকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘জেনে খুব ভালো লাগছে যে, ‘ভূমি’র ট্রেলার প্রকাশনার জন্য বেছে নেওয়া হয়েছে আমার জন্মদিন। এটি সত্যি আমার জন্য খুব বিশেষ একটি ছবি। কেননা বাবা-মেয়ের গল্প নিয়ে সাজানো ছবির মাধ্যমে তুমি প্রত্যাবর্তন করছো। আমি তোমাকে নিয়ে গর্বিত বাবা। এটি আমার জন্য আশীর্বাদ যে, এ ছবির একটি অংশ হতে পেরেছি। বাবা তোমাকে ভালোবাসি।’

‘ভূমি’তে একজন দায়িত্ববান ও আবেগপ্রবণ বাবার চরিত্রে অভিনয় করেছেন সঞ্জুবাবা। তার মেয়ের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী অদিতি রাও হায়দারিকে। আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa