ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘রাজনীতি’ হটিয়ে শ্যামলী হলে চলছে ‘নবাব’!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
 ‘রাজনীতি’ হটিয়ে শ্যামলী হলে চলছে ‘নবাব’! ‘রাজনীতি’ ও ‘নবাব’ ছবির পোস্টার

এক সপ্তাহের বেশি সময় ধরে প্রচারণা চালানো হচ্ছিলো যে, ১১ আগস্ট থেকে রাজধানীর শ্যামলী সিনেমা হলে দেখানো হবে ‘রাজনীতি’ ছবিটি। হল কর্তৃপক্ষও সেভাবে পোস্টার সাঁটিয়েছিলেন। সবই চূড়ান্ত ছিলো। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যে পাল্টে গেলো চিত্র। 

শুক্রবার (১১ আগস্ট) বিকেল ৪টা নাগাদ সংশ্লিষ্টরা জানতে পারলেন যে, ‘রাজনীতি’ নয়, জাজ মাল্টিমিডিয়ার ‘নবাব’ ছবিটির প্রদর্শনী করছেন হল কর্তৃপক্ষ। এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন ‘রাজনীতি’ ছবির পরিচালক বুলবুল বিশ্বাস।

বাংলানিউজের সঙ্গে আলাপে বুলবুল বলেন, ‘শুরু থেকে ছবিটি নিয়ে বেশ যুদ্ধ করছি। আজ খুব মর্মাহত হয়েছি। অনেকেই ছবি দেখতে হলে গিয়ে ফেরত আসছেন। হুট করে আমার ছবির বদলে অন্য ছবি দেখাচ্ছেন হল কর্তৃপক্ষ। এ বড় অন্যায়। ’ 

বুলবুলের মতে, কোনো এক অজানা কারণে বা অজানা কারও হস্তক্ষেপে এমনটি ঘটেছে।  তিনি দর্শক ও বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের কাছে এর বিচার দাবি করেছেন।

‘রাজনীতি’র বদলে কেন যৌথ প্রযোজনার ‘নবাব’ দেখানো হচ্ছে, এর সদুত্তর নেই হল কর্তৃপক্ষের কাছে। শ্যামলী হলের হাউস ম্যানেজার হাসানু্ল্লাহ হাসান বাংলানিউজকে বলেন, ‘সংশ্লিষ্টদের সঙ্গে (রাজনীতির প্রযোজক) আলাপ আলোচনা করেই এমনটি করা হয়েছে। ’

কবে আলোচনা হয়েছে, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আজই’ (১১ আগস্ট)।  

‘রাজনীতি’ ছবিটি নোংরা রাজনীতির শিকার হচ্ছে বলে মনে করছেন নির্মাতা বুলবুল বিশ্বাস। শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন অভিনীত ছবিটি প্রতিকূল পরিস্থিতিতেও আশানূরূপ সাফল্য পেয়েছে। ভিন্নধারার গল্প ও নির্মাণশৈলীর কারণে দিন দিন এর প্রতি আগ্রহ বাড়ছে সবার। প্রথম সপ্তাহের তুলনায় ধীরে ধীরে অধিক সংখ্যক হলও পাচ্ছে ছবিটি। এর মধ্যে শ্যামলী হলে এমনটি ঘটলো।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad