ঢাকা, সোমবার, ১ কার্তিক ১৪২৪, ১৬ অক্টোবর ২০১৭

bangla news

ব্র্যাঞ্জেলিনার বিচ্ছেদ হচ্ছে না!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১১ ১২:৫৩:৫২ পিএম
ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি (ছবি: সংগৃহীত)

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি (ছবি: সংগৃহীত)

ভালোবাসা মরে গেছে— হলিউডের হেভিওয়েট তারকা ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদের পর এমনটাই বলেছিলেন তাদের ভক্তরা। এখন তারা প্রাক্তন দম্পতি। চমকপ্রদ তথ্য হলো- ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’খ্যাত এই দুই তারকার বিচ্ছেদ হচ্ছে না।

সম্প্রতি ইউএস ম্যাগাজিনের প্রচ্ছদে ব্র্যাঞ্জেলিনা দম্পতির একটি স্থিরচিত্র প্রকাশ করে তার ওপরে লেখা হয়েছে, ‘অ্যাঞ্জি অ্যান্ড ব্র্যাড দ্য ডিভোর্স ইস অফ’। যার বাংলা দাঁড়ায়, ‘হচ্ছে না অ্যাঞ্জি ও ব্র্যাডের বিচ্ছেদ’।

এ প্রসঙ্গে জোলি ও পিটের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, ‘কয়েক মাসে বিয়েবিচ্ছেদের কোনো প্রক্রিয়ার দিকে এগোননি তারা। মূলত এ কারণে কারোরই মনে হচ্ছে না তারা স্থায়ীভাবে আলাদা হয়ে যাবেন।’ আরেকটি সূত্র বলছে, ‘জোলি এখনও পিটকে অনেক ভালোবাসেন।’ জোলির এক বন্ধু জানান, ‘যদি পিট ভালো বাবা হয়ে ওঠার প্রতিশ্রুতিতে অটল থাকেন, জোলিকে ফিরে পেতে পারেন।’

১২ বছর একসঙ্গে থাকার পর গত বছর সেপ্টেম্বরে বিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন হলিউডের এই তারকা দম্পতি। প্রায় এক বছর হতে চললো, তবুও আনুষ্ঠানিকতা শেষ হয়নি। বর্তমানে ছয় সন্তানকে নিয়ে মালিবুতে রয়েছেন জোলি।

২০০৪ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবিতে অভিনয় করতে গিয়ে পরিচয় হয় জোলি-পিটের। সে সময় ব্র্যাড পিটের স্ত্রী ছিলেন জেনিফার অ্যানিস্টন। পরে ১০ বছর প্রেম করে ২০১৪ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ব্র্যাঞ্জেলিনা। এরপর ২০১৬ সালেরে সেপ্টেম্বরে বিচ্ছেদের জন্য আবেদন জানান তারা।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
বিএসকে/এসও

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa