ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখ ও সালমান মহানায়ক: আমির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৭
শাহরুখ ও সালমান মহানায়ক: আমির খান শাহরুখ খান, আমির খান ও সালমান খান (ছবি: সংগৃহীত)

কয়েক মাস আগে মুক্তি পেয়েছিলো সালমান খান অভিনীত ‘টিউবলাইট’। কিন্তু ভালো ব্যবসা করতে পারেনি ছবিটি। ফলে বক্স অফিসে হঠাত্ই থমকে যায় সালমানের সাফল্যের দৌঁড়। অন্যদিকে, শাহরুখ খানকে এখন বক্স অফিসে হিট ছবি দিতে বেশ লড়াই করতে হচ্ছে। কিন্তু ‘দঙ্গল’-এ অভিনয় করে হাজার কোটির ব্যবসা করে দুই খানের থেকে এগিয়ে রয়েছেন আমির খান।

আসন্ন ছবি ‘সিক্রেট সুপাস্টার’-এর কাজ নিয়ে ব্যস্ত আমির। দু’দিন আগে ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবির ট্রেলার।

সম্প্রতি ট্রেলার উদ্বোধনী অনুষ্ঠানে স্ত্রী কিরণ রাওকে নিয়ে হাজির হয়েছিলেন বলিউডের এই সুপারস্টার। যেখানে তাকে প্রশ্ন করা হয় তিন খানের মধ্যে সবচেয়ে বেশি উপর্জানকারী তারকা কে? জবাবে ‘পিকে’খ্যাত এই তারকা জানান, “সালমান ও শাহরুখ দু’জনই উঁচুমানের শিল্পী। দুই একটি ছবি সফল না হলেই, তাদের তারকাখ্যাতি নিয়ে প্রশ্ন তোলা যায় না।   সৃষ্টিশীল কাজ সবসময় যে সাফল্য পাবে, তা কিন্তু নয়। দর্শকদের সামনে সেরাটা তুলে ধরতে শিল্পীরা সব ধরনের চেষ্টা করেন। এই কাজে কখনও সাফল্য পাওয়া যায়, কখনও যায় না। আমার মনে হয় না, এক-দুটি ছবি দিয়ে কারও তারকাখ্যাতি প্রভাবিত হয়। ”

৫২ বছর বয়সী এই সুপারস্টার আরও জানান, ‘শাহরুখ-সালমান মহানায়ক। আমি তাদের ভক্ত। বাস্তবে আমি কোনও ধরনের তুলনা চাই না। সবাই ভিন্ন ও নিজের ক্ষেত্রে সেরা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।