ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ট্রাম্পের প্রথম স্ত্রীর সঙ্গে দেখা করলেন মল্লিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
ট্রাম্পের প্রথম স্ত্রীর সঙ্গে দেখা করলেন মল্লিকা ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই রূপালি পর্দার আড়ালে রয়েছেন মল্লিকা শেরাওয়াত। সবশেষ ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডার্টি পলিটিকস’ ছবিতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে।

রূপালি পর্দার আড়ালে থাকলেও সবসময় খবরের শিরোনামে থাকেন ‘হিস’খ্যাত এই তারকা। তাইতো এবার যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রীর সঙ্গে সেলফি তুলে আবার শিরোনামে উঠে এসেছেন তিনি।

সম্প্রতি সমাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন মল্লিকা। যেখানে দেখা যাচ্ছে, ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা ট্রাম্পের সঙ্গে সেলফি তুলছেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আপনার সঙ্গে কথা বলে ভালো লাগলো ইভানা ট্রাম্প। অসাধারণ ব্যক্তিত্বের একজন মানুষ। ’

ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা ট্রাম্প। ১৯৭৭ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলে তারা। ১৫ বছর সংসারের পর ১৯৯২ সালে বিচ্ছেদ হয় তাদের। আমেরিকান ব্যবসায়ী ইভানা। এছাড়া প্রাক্তন ফ্যাশন মডেলও ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।