ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাদাম তুসোয় উজ্জ্বল মধুবালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
মাদাম তুসোয় উজ্জ্বল মধুবালা মধুবালা (ছবি: সংগৃহীত)

বলিউডে সৌন্দর্যের প্রসঙ্গ উঠলেই প্রথমের সারিতে উঠে আসে তার নাম। সাদা-কালো পর্দাতেও ঝলসে উঠতো তার চোখের চাহনি। মন্ত্রমুগ্ধ হয়ে দেখতেন দর্শকরা। আজ আর সেই ‘মুঘল-ই-আজম’-এর জমানা নেই। কিন্তু রয়ে গিয়েছে তার সেই মুগ্ধতা। যা আজও মানুষের মনে থেকে গিয়েছে। কথা হচ্ছে- বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুবালাকে নিয়ে।

শোনা যাচ্ছে, এবার মধুবালার মোমের মূর্তি তৈরি করতে যাচ্ছে মাদাম তুসোর কারিগররা। যা খুব শিগগিরিই সাধারণ দর্শকদের সামনে আনা হবে।

তবে চমকপ্রদ ব্যাপার হলো- এই মূর্তি দেখার জন্য অথবা তার সঙ্গে সেলফি তোলার জন্য ভারতীয় দর্শকদের পাসপোর্টের প্রয়োজন নেই। কারণ নতুন এই মূর্তিটি রাখা হবে দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে।

শুধু মধুবালার নয়, অমিতাভ বচ্চন, শাহরুখ খান ও আশা ভোসলের মতো তারকাদের মূর্তি রাখা হবে এই জাদুঘরে।

এদিকে, মারলিন এন্টারটেইনমেন্ট ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপক অংশুল জানান, দিল্লির মিউজিয়ামে প্রাথমিকভাবে ৫০ জন তারকার মূর্তি রাখা হবে। তবে পরে গুরুত্ব অনুযায়ী এই সংখ্যা বাড়তে পারে। মিউজিয়ামে রাখা তারকার মূর্তিগুলো ছুঁয়েও দেখতে পারবেন দর্শকরা। চাইলে সেলফিও তুলতে পারবেন। এজন্য মূর্তিগুলোর কোনও ক্ষতি হলে তা সেদিনই ঠিক করে দেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।