ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুই ছবির মুক্তি ২৮ জুলাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
দুই ছবির মুক্তি ২৮ জুলাই ‘গ্রাস’ ও ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ ছবির দৃশ্য

ঈদুল ফিতরের পর বড় বাজেট কিংবা প্রথম সারির নায়ক-নায়িকাদের কোনো ছবি মুক্তি পায়নি। ঈদুল আযহার আগে তেমন ছবি আসার সম্ভাবনাও নেই। তবে একই দিনে (২৮ জুলাই) দেশের কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘গ্রাস’ ও ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ নামের দুটি ছবি।

‘গ্রাস’ ইমপ্রেস টেলিফিল্মের ছবি। এর কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা মারিয়া আফরিন তুষার।

এটি তার প্রথম ছবি। এতে অভিনয় করেছেন  তমা মির্জা, জ্যোতিকা জ্যোতি, আর বি প্রীতম, রিপন নাথ, কচি খন্দকার, শিখা খান, শেলী আহসান, মুনিরা মিঠু, বাদল শহীদ, রানী সরকার প্রমুখ।

নির্মাতা জানান, ঢাকার বলাকা সিনেওয়ার্ল্ডসহ, খুলনা, ময়মনসিংহ ও পটুয়াখালীর কয়েকটি প্রেক্ষাগৃহে ছবিটি দেখা যাবে।  

ছবির কাহিনিতে দেখা যাবে, নায়ক শাহরিয়ার তন্ময় একজন স্বপ্নবাজ তরুণ। মধ্যবিত্ত পরিবারের সন্তান তন্ময় চলচ্চিত্র নির্মাতা হতে চায়। কিন্তু পৃষ্ঠপোষকতা করার মতো কেউ থাকে না তার। বড় বোনের টাকায় সংসার চলে, বাবা রিটায়ার্ড। সব মিলিয়ে পরিবেশ পরিস্থিতি তার অনুকুলে থাকে না। পরে প্রেমিকার দেওয়া বুদ্ধি অনুযায়ী সে বাবার কাছে টাকা চায় বিজনেস করার জন্য, যেটা দিয়ে সে চলচ্চিত্রের কাজ শুরু করে।  

তন্ময় বাবাকে কথা দেয় ৬ মাসের মধ্যে টাকা ফেরত দেয়ার। কারণ পেনশনের এই টাকা তার বড় বোনের বিয়ের জন্য রেখেছিলেন বাবা। এরই মধ্যে একজন প্রযোজকের কাছ থেকেও কিছু টাকা নেয় সে। এরপর ছবির কাজ শেষ করে। কিন্তু সব ঝামেলা দেখা দেয় তার পরপরই। কেউ তার ছবি প্রেক্ষাগৃহে চালাতে চায় না। বাবাকে দেওয়া কথা রাখতে পারে না। বড় বোনের বিয়ে আটকে যায়। অন্যদিকে নিজের প্রেমিকারও অন্যত্র বিয়ে ঠিক হয়ে যায়। প্রযোজক প্রেশার দিতে থাকে। সব কিছু মিলিয়ে হতাশা গ্রাস করে তন্ময়কে। ফলে আত্মহননের পথ বেছে নেয় সে।

এদিকে জসিম উদ্দিন জাকির পরিচালিত 'মধু হই হই বিষ খাওয়াইলা' মুক্তি উপলক্ষে এরই মধ্যে প্রায় ৫ মিনিট ব্যাপ্তির ট্রেলার ছেড়েছে। নির্মাতা জানান, ত্রিভুজ প্রেম নির্ভর ছবিটির নাম নেওয়া হয়েছে জনপ্রিয় একটি গান থেকে। নামটির মতোই কাহিনিতে হাস্যরসাত্মক বিষয় রয়েছে।  

ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন জেফ। তার বিপরীতে নায়িকা থাকছেন রোদেলা তিথি। এ ছাড়া আরও আছেন প্রীতি, সাইফ খান, কাবিলা, সিরাজ হায়দার, রেবেকা, জ্যাকি, বাদল, ববি, মিথিলা, ডলার, নীলাঞ্জনা, সুজন বৈদ্য, সোহেল রশিদ, জুই সিনহা প্রমুখ। দেশের হাতে গোনা প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মধু হই হই বিষ খাওয়াইলা’।  

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।