ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিশো-প্রীতির নতুন ধারাবাহিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
নিশো-প্রীতির নতুন ধারাবাহিক ‘ছলে বলে কৌশলে’ নাটকের দৃশ্য

দু’জনের সম্পর্কটা টম অ্যান্ড জেরীর মতো। এর মাঝেই এগিয়ে চলে তাদের প্রেম। এরই মধ্যে দুই পরিবারের সংকটগুলো সামনে চলে আসে। সমস্যা আছে ছেলেটির ভাবনা-চিন্তাতেও। নিজের পায়ে দাঁড়ানোর আগে বিয়ে করবে না সে। আবার প্রেমিকার (বড়লোকের মেয়ে) সহায়তাও নেবেনা। 

এমন দুই প্রেমিক-প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন টিভি নাটকের জনপ্রিয় দুই শিল্পী আফরান নিশো ও সানজিদা প্রীতি। ‘ছলে বলে কৌশলে’ নামের ধারাবাহিকে থাকছেন তারা।

২৬ জুলাই থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায় এটি প্রচার হবে এটি। শফিকুর রহমান শান্তনুর রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন।  

অন্য অভিনয়শিল্পীরা হলো— এটিএম শামসুজ্জামান, ইরফান সাজ্জাদ, নাদিয়া খানম, নাবিলা, আনন্দ খালেদ, চিত্রলেখা গুহ, রোজী সিদ্দিকি, ফারুক আহমেদ, কেএস ফিরোজ, শম্পা রেজা প্রমুখ।  

‘ছলে বলে কৌশলে’ নাটকটি নিয়ে নির্মাতা সুমন বলেন, ‘বিভিন্ন ধরনের মানুষের চরিত্রের বিচিত্র ঘটনাপ্রবাহে তুলে ধরেছি জীবনের নানা রূপ। আনন্দ বেদনায় তা যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মানুষ চাইলে জীবনের যে কোনও বয়সের মোড় থেকে নতুন করে জীবন শুরু করতে পারে, অর্থবহ করে তুলতে পারে। একটু মায়া, আন্তরিকতা ও ভালোবাসার কাছে অশুভ, পশুত্ব ও নিষ্ঠুরতার পরাজয় ঘটে। হাস্যরস ও উত্তেজনার আবহে মন্দ থেকে ভালোর দিকে এই দার্শনিক পরিবর্তনই অামার নাটকের উপজীব্য। আশা করি দর্শক বেশ উপভোগ করবেন। ’

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।