ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্ষুব্ধ মিশা বললেন, ‘লেট দেম ডু’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
ক্ষুব্ধ মিশা বললেন, ‘লেট দেম ডু’ মিশা সওদাগর, ছবি: সংগৃহীত

‘এটা কোনো আলোচনার বিষয়ই না। আমি এটা নিয়ে কোনো কথাই বলতে চাই না। লেট দেম ডু’— মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে বাংলানিউজের সঙ্গে আলাপে ক্ষোভের সঙ্গে এমনটাই বলেছেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। মঞ্চে তার গাওয়া একটি হিন্দি গানের ভিডিও নিয়ে বিভিন্ন সমালোচনার প্রেক্ষিতে কথাগুলো বলেছেন তিনি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা। বিতর্কিত যৌথ প্রযোজনার বিপক্ষ স্বর এই অভিনেতা কেন হিন্দি গান গাইলেন ও নাচলেন, এমন প্রশ্ন তুলে ভিডিওটি শেয়ার করেছেন অনেকে।

এখন এটি ভাইরাল হওয়ার পথে।

মিশা সওদাগরের হিন্দি গান গাওয়ার ভিডিওটি সম্প্রতি শেয়ার করা হয় 'প্রিয়দর্শিনী অভিনেত্রী (মৌসুমী) ফ্যানক্লাব' ফেসবুকের একটি পাবলিক গ্রুপ থেকে। সেখান থেকেই এটি ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, অমিতাভ বচ্চনের ‘মেরে অঙ্গনে মে তোমহার ক্যা কাম হ্যায়’ গানটি গাইছেন আর তার তালে নাচছেন মিশা। দর্শকরাও বেশ ভালো উপভোগ করছেন। কে বা কারা এটি ধারণ করে ইউটিউবে দিয়েছে। আর তারপরই শুরু হয় সমালোচনা।  

মিশা সওদাগর আরও বলেন, ‘অমিতাভের অভিনয় বা গান কার পছন্দ নয়? শাহরুখের পারফর্মেন্স আমারও ভাল্লাগে। বাংলাদেশের কোন ঘরে হিন্দি গান বাজে না? আমি তো গায়ক নই, দর্শককে বিনোদন দেওয়ার জন্য গানটি গেয়েছিলাম। আর কিছু নয়। এখন এটা নিয়ে কে বা কারা সমালোচনা করছে, সেসব দেখার সময় আমার নেই। ’ 

* মিশার গাওয়া হিন্দি গানের সেই ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।