ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে বিশেষ অতিথি ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে বিশেষ অতিথি ঐশ্বরিয়া ঐশ্বরিয়া রাই বচ্চন (ছবি: সংগৃহীত)

হলিউড দাপিয়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন ও ইরফান খানের মতো তারকারা। কিন্তু তাদের অনেক আগেই হলিউডে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। গ্লোবাল ছবিতে অবদানের জন্য এবার তাকে সম্মাননা জানাবে ‘দ্য ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্ন’। এখানেই শেষ নয়, এ বছর বিশেষ অতিথি হিসাবে ঐশ্বর্যকে বেছে নিয়েছে চলচ্চিত্র উৎসবের কর্তৃপক্ষ।

মোট ২০টি ভাষার ৬০টি ছবি প্রদর্শিত হবে এই চলচ্চিত্র উৎসবে। উদ্বোধনী ছবি হিসেবে প্রদর্শিত হবে অলংকৃতা শ্রীবাস্তবের বিতর্কিত ছবি ‘লিপস্টিক আন্ডার মাই বোরখা’।

প্রতি বছরের মতো এ বছরও উপস্থিত থাকবেন নামি-দামি তারকারা। ছবি দেখানোর পাশাপাশি ভারতের স্বাধীনতার ৭০ বছরও উদযাপন করা হবে মেলবোর্নে। যেখানে জাতীয় পতাকা উত্তোলন করবেন অ্যাশ। এই প্রথম কোনো ভারতীয় নারী স্বাধীনতা দিবসে অস্ট্রেলিয়ার মাটিতে পতাকা উত্তোলন করতে যাচ্ছেন।

‘ফ্যানি খান’ ছবি নিয়ে এখন ব্যস্ত রয়েছেন বচ্চন-বধূ। এতে তার সহশিল্পী হিসেবে থাকছেনন বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুর।

বাংলাদেশ সময়: ০৭১৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
বিএসকে/এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad