ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আনুশকার অনুপ্রেরণা গীত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
আনুশকার অনুপ্রেরণা গীত করিনা কাপুর খান ও আনুশকা শর্মা (ছবি: সংগৃহীত)

খুব শিগগিরই মুক্তি পাবে ইমতিয়াজ আলি পরিচালিত ‘জাব হ্যারি মেট সেজাল’। তাই ছবির প্রচারণা নিয়েই এখন ব্যস্ত আনুশকা শর্মা। আর এই ব্যস্ততার মধ্যেই বলিউডের এই অভিনেত্রী জানালেন অভিনয়ে আসার পেছনে কে ছিলেন তার অনুপ্রেরণা।

২০০৭ সালে মুক্তি পেয়েছিলো ইমতিয়াজ আলি পরিচালিত ‘জাব উই মেট’। সেই ছবিতে করিনা কাপুর খান অভিনীত গীত চরিত্রটি খুব জনপ্রিয় হয়।

সেই চরিত্রটি দেখেই না-কি অভিনয়ে আসার জন্য অনুপ্রাণিত হন আনুশকা। তখনই ঠিক করে নেন, ইমতিয়াজ আলির ছবিতে একদিন অভিনয় করতে হবে তাকে।

সেই কারণেই ইমতিয়াজ আলি ‘জাব হ্যারি মেট সেজাল’ ছবির প্রস্তাব তার কাছে নিয়ে এলে সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান ‘পিকে’খ্যাত এই তারকা। এ প্রসঙ্গে আনুশকার ভাষ্য, ‘আমি অনেকদিন ধরে ইমতিয়াজ আলির সঙ্গে কাজ করার জন্য অপেক্ষা করছিলাম। আমার মনে আছে মা-বাবাকে সঙ্গে নিয়ে দেখতে গিয়েছিলাম ছবিটি। গীত চরিত্রটি দেখে মনে হয়েছিলো, আমার ছবিটি করা উচিত। ’

‘জাব হ্যারি মেট সেজাল’ ছবিতে এক গুজরাতি মেয়ের চরিত্রে দেখা যাবে আনুশকাকে। এতে তার সহশিল্পী শাহরুখ খান। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ০৬৫৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।